আইপিএল এর পার্পল ক্যাপ বিজয়ী আজ নেট বোলার হয়েছেন! সাফল্যের আকাশ ছুঁয়ে মাটিতে ধসে পড়েছেন 1

এক মুহুর্তে একজন খেলোয়াড় তার খেলার শীর্ষে থাকে এবং পরের মুহুর্তে সে এই খেলায় নেমে যেতে পারে। জীবন উত্থান-পতনে পূর্ণ এবং ক্রিকেট তার সেরা উদাহরণ। টিম ইন্ডিয়ার (India) তারকা বোলার মোহিত শর্মা (Mohit Sharma) এবং তার ক্রিকেট কেরিয়ারে একই রকম পরিবর্তন এসেছে। মোহিত শর্মা, যিনি ভারতীয় ক্রিকেট দলের হয়ে ২০১৪ টি২০ বিশ্বকাপ এবং ২০১৫ আইসিসি ক্রিকেট বিশ্বকাপে খেলেছিলেন, এখন একজন নেট বোলার। হরিয়ানার এই ফাস্ট বোলার চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ফাস্ট বোলিং আক্রমণের নেতৃত্ব দিতেন।

মোহিত শর্মা ভারতীয় দলের হয়ে ২০১৪ টি২০ বিশ্বকাপ এবং ২০১৫ বিশ্বকাপে খেলেছিলেন

Cricket Image for Former Csk Star Mohit Sharma Now A Net Bowler For Gujarat Titans

মোহিত শর্মা একসময় এমএস ধোনির (MS Dhoni) প্রিয় বোলার ছিলেন। তবে, চেন্নাই সুপার কিংস ছাড়ার পর মোহিত শর্মার ক্যারিয়ার ভেঙে পড়ে। CSK-এর পরে, মোহিত শর্মা পাঞ্জাব কিংসের (Punjab Kings) হয়ে খেলেছেন, কিন্তু আগের মতো পারফর্ম করতে পারেননি। মোহিত শর্মাও CSK-এর হয়ে খেলার সময় IPL মরসুমে ২০১৪-এ সর্বাধিক উইকেট নিয়ে পার্পল ক্যাপ জিতেছিলেন। মোহিত শর্মা আইপিএল নিলাম ২০২২-এ অবিক্রিত থেকে যান। গুজরাট টাইটান্সের (Gujrat Titans) খেলোয়াড়দের সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন মোহিত শর্মা। এটি ছিল হোলি উদযাপনের একটি ছবি। গুরকিরাত গুজরাট টাইটান্স দলের একজন খেলোয়াড়। এই ছবিটি দেখার পর নিশ্চিত হওয়া গেছে যে মোহিত শর্মাও গুজরাট দলের সঙ্গে যুক্ত কিন্তু একজন নেট বোলার হিসেবে।

CSK-এর পরে, মোহিত শর্মা পাঞ্জাব কিংসের হয়ে খেলেছেন

IPL 2014 Purple Cap Holder Mohit Sharma Roped In By Gujarat Titans As A Net  Bowler For IPL 2022

মোহিত শর্মা সম্পর্কিত এই তথ্য সামনে আসার পরে, ব্যবহারকারীরা তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। আমরা আপনাকে বলি যে মোহিত শর্মাও পাঞ্জাব কিংসের হয়ে খেলার পরে সিএসকেতে ফিরে এসেছিলেন কিন্তু তখন তিনি নিজেকে প্রমাণ করার পর্যাপ্ত সুযোগ পাননি। তিনি চেন্নাইয়ের হয়ে মাত্র একটি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি ভালো বোলিং করেছেন। মোহিত শর্মার আইপিএল কেরিয়ারের কথা বলতে গেলে, এই বোলার ৮৬ ম্যাচে ৯২ উইকেট নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.