CWC 19—রোহিত শর্মাকে নিয়ে সত্যি প্রমানিত হল এই বলিউড অভিনেতার ভবিষ্যতবাণী, কোহলিকে করলেন তিরস্কার

ইংল্যান্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় চলতি আইসিসি বিশ্বকাপ ২০১৯এ বুধবার এই বিশ্বকাপের প্রবল দাবীদার ভারতীয় দলের সফর শেষ হয়ে গিয়েছে। নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে খেলা হওয়া প্রথম সেমিফাইনালের রিজার্ভ ডেতে ভারতীয় দলের ব্যাটসম্যানদের খারাপ প্রদর্শন সকলকেই নিরাশ করে দিয়েছে।

ভারতীয় দলের বিশ্বকপের সফর হল সেমিফাইনালে শেষ

নিউজিল্যাণ্ডের দল প্রথমে ব্যাট করে মাত্র ২৩৯ রানের স্কোর করে, যারপর মনে হচ্ছিল যে ইনফর্ম ভারতীয় দলের ব্যাটসম্যানরা এই লক্ষ্য সহজেই হাসিল করে নেবে।

CWC 19—রোহিত শর্মাকে নিয়ে সত্যি প্রমানিত হল এই বলিউড অভিনেতার ভবিষ্যতবাণী, কোহলিকে করলেন তিরস্কার 1

কিন্তু এমনটা হয়নি আর ভারতীয় ইনিংস ২২১ রানে শেষ হয়ে যাওয়ার সঙ্গেই ১৮ রানে ম্যাচ হেরে যায়। যার ফলে ভারতীয় দলকের আশাকেও নিউজিল্যাণ্ড শেষ করে দেয়।

কামাল আর খান রোহিত শর্মাকে ২৫ এর আগে আউট হওয়ার ভবিষ্যতবাণী করেছিলেন

এই ম্যাচে ভারতীয় দলের ব্যাটসম্যানদের মধ্যে সবচেয়ে বেশি আশা ওপেনার রোহিত শর্মার কাছে ছুল যিনি এই টুর্নামেন্টে ৫টি সেঞ্চুরি করেছিলেন কিন্তু রোহিত শর্মার ইনিংস ১ রানের বেশি এগোয়নি আর ভারতের হারের কারণ হয়।

CWC 19—রোহিত শর্মাকে নিয়ে সত্যি প্রমানিত হল এই বলিউড অভিনেতার ভবিষ্যতবাণী, কোহলিকে করলেন তিরস্কার 2

রোহিত শর্মার এক রানে আউট হওয়ার সঙ্গেই বলিউড অভিনেত্রী কামাল আর খানের ভবিষ্যতবাণী সঠিক প্রমানিত হয়ে যায়। কামাল আর খান এই ম্যাচের আগে রোহিত শর্মাকে নিয়ে ভবিষ্যতবাণী করেছিলেন। যেখানে তিনি টুইট করে লিখেছিলেন যে রোহিত শর্মা এই ম্যাচে ২৫ রানের কম স্কোরে আউট হয়ে যাবেন। রোহিত শর্মার আউট হওয়ার পর কামাল আর খান আরো একটি টুইট করে লেখেন যে রোহিত শর্মাকে নিয়ে দেওয়া আমার ভবিষ্যতবাণী ১০০% সত্যি হয়েছে।

বিরাট কোহলিকে নিয়ে কামাল আর খান করলেন এই টুইট

সবসময়ই ক্রিকেট নিয়ে বিতর্কিত কমেন্ট করা কামাল আর খান বিরাট কোহলির আউট হওয়ার পরও একটি টুইট করেছিলেন। যাতে তিনি লেখেন যে,

“আমি বলেছিলাম যে নিউজিল্যাণ্ড চতুর্থবার হারবে না। এটা সত্যি হয়েছে। ভারত আগেই এই ম্যাচে নিজের ভূমিকা হারিয়ে ফেলেছিল। বাই বাই বেটা কোহলি, ভারত এসো আর নিজের বিজ্ঞাপনের মাধ্যমে পয়সা কামাও আর মানুষকে বোকা বানাও”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *