রিপোর্টস: আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করায় শেষ মুহূর্তে খেলোয়াড় পেলেন বিশ্বকাপ দলে জায়গা

ভারতীয় দল বিশ্বকাপের জন্য দল ঘোষণা করে ফেলেছে। আইপিএলে বিশ্বকাপের আগে ভারতীয় দল একটা ধাক্কাও খেয়েছে। কেদার জাধব আহত হয়ে গিয়েছেন। যদি এই খেলোয়াড় বিশ্বকাপের আগে ছিটকে যান তো দল যথেষ্ট সমস্যায় পড়বে। এর মধ্যেই আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলা ঈশান্ত শর্মার জন্য বড়ো খুশির খবর এসেছে।

বিশ্বকাপ দলে ঈশান্ত পাবেন জায়গা?

রিপোর্টস: আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করায় শেষ মুহূর্তে খেলোয়াড় পেলেন বিশ্বকাপ দলে জায়গা 1

যদি টাইমস অফ ইন্ডিয়ার কথা মানা হয় তো বিসিসিআইয়ের একটি সূত্র তাদের জানিয়েছে যে,

“নভদীপ সাইনি রিজার্ভ জোরে বোলার আমাদের প্রথম পছন্দ হবে, অন্যদিকে ঈশান্ত শর্মা দ্বিতীয় বিকল্প হবেন। ঈশান্তের ইংলিশ কন্ডিশনে বোলিং করার অভিজ্ঞতা রয়েছে আর তিনি এই সময় দুর্দান্ত বোলিংও করছেন”।

লাগাতার টেস্ট ম্যাচে দলে থাকেন ঈশান্ত

রিপোর্টস: আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করায় শেষ মুহূর্তে খেলোয়াড় পেলেন বিশ্বকাপ দলে জায়গা 2
Indian cricketer Ishant Sharma looks on after a delivery during the final match of the Tri-Nation series between India and Sri Lanka at the Queen’s Park Oval stadium in Port of Spain on July 11, 2013. Sri Lanka have scored 201/10. AFP PHOTO/Jewel Samad (Photo credit should read JEWEL SAMAD/AFP/Getty Images)

এই আইপিএল মরশুমে ঈশান্ত শর্মা দিল্লি ক্যাপিটালসের হয়ে দুর্দান্ত প্রদর্শন করছেন। তিনি ১০টি ম্যাচে ১০টি উইকেট নিয়েছেন। এমনিতে লম্বা হাইটের এই জোরে বোলার টিম ইন্ডিয়ার হয়ে ৮০টি ওয়ানডে ম্যাচ খেলে ১১৫টি উইকেট নিয়েছেন। এই খেলোয়াড় অনেকদিন ধরেই ওয়ানডে দলের বাইরে রয়েছেন। এই খেলোয়াড় এখন লাগাতার ভারতের হয়ে টেস্ট ম্যাচ খেলেন আর দুর্দান্ত প্রদর্শনও করে চলেছেন।

সবচেয়ে অভিজ্ঞ জোরে বোলার

রিপোর্টস: আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করায় শেষ মুহূর্তে খেলোয়াড় পেলেন বিশ্বকাপ দলে জায়গা 3

যদি ভারতীয় ক্রিকেটে অভিজ্ঞতার অনুযায়ী কোনো জোরে বোলারের দিকে তাকানো যায় তো ঈশান্ত শর্মার নাম সবার আগে আসবে। এই খেলোয়াড় ২০০৭এ ডেবিউ করেছিলেন। এই খেলোয়াড়ের ইংল্যান্ডে খেলার অভিজ্ঞতাও রয়েছে। স্ট্যান্ডবাই খেলোয়াড়দের মধ্যে ঋষভ পন্থ, আম্বাতি রায়ডুর নামও রয়েছে।

ভারতের বিশ্বকাপের দল

রিপোর্টস: আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করায় শেষ মুহূর্তে খেলোয়াড় পেলেন বিশ্বকাপ দলে জায়গা 4

বিরাট কোহলি, রোহিত শর্মা, শিখর ধবন, কেএল রাহুল, বিজয় শঙ্কর, এমএস ধোনি, কেদার জাধব, দীনেশ কার্তিক,যজুবেন্দ্র চহেল, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাহ, হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, মহম্মদ শামি
বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ হতে চলেছে দক্ষিণ আফ্রিকার সঙ্গে আগামি ৫ জুন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *