বিশ্বকাপ ২০১৯ মাঝ পথে ছেড়ে ভারতে ফিরে আসতে পারেন এই খেলোয়াড় 1

বিশ্বকাপ ২০১৯এ ভারতীয় দলের প্রথম ম্যাচ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৫জুন বুধবার হতে চলেছে। এই ম্যাচের বিশ্বজুড়ে ক্রিকেট সমর্থকরা অধীর আগ্রহে অপেক্ষা করছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হতে চলা এই গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ভারতীয় দলের সঙ্গে যুক্ত একটা ভীষণই বড়ো খবর আসছে। আসলে বিসিসিআই একজন ভারতীয় খেলোয়াড়কে ভারতে ফিরিয়ে আনার পরিকল্পনা করছে।

নেটস বোলারদের মধ্যে কোনো বোলার ফিরতে পারেন ভারতে

বিশ্বকাপ ২০১৯ মাঝ পথে ছেড়ে ভারতে ফিরে আসতে পারেন এই খেলোয়াড় 2

আসলে দলের সঙ্গে কিছু নেট বোলার ইংল্যান্ডে গিয়েছেন। যার মধ্যে কোনো একজন বোলারকে ভারতে ফেরত পাঠানো হতে পারে। দলের সঙ্গে নেটস বোলার হিসেবে খলিল আহমেদ, দীপক চাহার আর আবেশ খান গিয়েছেন। জানিয়ে দিই যে দীপক চাহার আর খলিল আহমেদ আইপিএল ২০১৯ এ দুর্দান্ত প্রদর্শন করেছিলেন। এই তিনজনের মধ্যে থেকেই কোনো একজন বোলারকে ভারতে ফেরত পাঠানো হতে পারে।

নভদীপ সাইনির যোগ দেওয়ার কারণে ফিরতে হবে ভারতে

বিশ্বকাপ ২০১৯ মাঝ পথে ছেড়ে ভারতে ফিরে আসতে পারেন এই খেলোয়াড় 3

যখন নির্বাচকরা চারজন নেটস বোলার বেছেছিলেন তো তার মধ্যে নভদীপ সাইনির নামও ছিল, কিন্তু তার সাইড স্ট্রেইন ইঞ্জিউরি ছিল। যার কারণে তিনি ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ড যেতে পারেন নি। যদিও এখন তার চোট ঠিক হয়ে গিয়েছে, এই কারণে খলিল আহমেদ, দীপক চাহার আর আবেশ খানের মধ্যে কোনো একজনকে বিসিসিআই ভারতে ফেরত ডেকে নিতে পারে। জানিয়ে দিই যে নভদীপ সাইনি আইপিএল ২০১৯ এ আরসিবির হয়ে দুর্দান্ত প্রদর্শন করেছিলেন আর নিজের জোরে গতির বলে সকলকে প্রভাবিত করেছিলেন।

এই রকম হল বিশ্বকাপের জন্য ভারতীয় দলের পুরো দল

বিশ্বকাপ ২০১৯ মাঝ পথে ছেড়ে ভারতে ফিরে আসতে পারেন এই খেলোয়াড় 4

বিশ্বকাপ দল: বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধবন, রোহিত শর্মা,কেএল রাহুল, মহেন্দ্র সিং ধোনি, বিজয় শঙ্কর, কেদার জাধব, হার্দিক পাণ্ডিয়া, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, যজুবেন্দ্র চহেল, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, দীনেশ কার্তিক

বিকল্প খেলোয়াড়: ঋষভ পন্থ, আম্বাতি রায়ডু, অক্ষর প্যাটেল, ঈশান্ত শর্মা,নভদীপ সাইনি

নেটস বোলার: নভদীপ সাইনি, খলিল আহমেদ, দীপক চাহার, আবেশ খান

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *