আইপিএল থেকে ছিটকে গেলেন এই ভয়ঙ্কর বোলার, লখনউ সুপার জায়ান্টদের ওপর ভেঙে পড়ল বিপর্যয় 1

আইপিএল ২০২২ (IPL 2022) শুরু হওয়ার আগে খেলোয়াড়দের ক্রমাগত চোট সমস্ত দলের জন্য উত্তেজনা বাড়িয়ে তুলছে। এবার একটি দুঃসংবাদ এল আইপিএলের নতুন দল লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) জন্য। ওয়েস্ট ইন্ডিজের (West Indies) অ্যান্টিগায় ম্যাচটি অনুষ্ঠিত হলেও এর ক্ষতি হয়েছে আইপিএল দলটির। অ্যান্টিগায় ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ডের মধ্যে চলছে টেস্ট ম্যাচ। এই ম্যাচে চোটে পড়েছেন লখনউ সুপার জায়ান্টস দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ বোলার। এই ফাস্ট বোলারকে ৭.৫ কোটি টাকায় কিনেছে দল।

লখনউতে বড় ধাক্কা

Mark Wood says England won't lack intensity in ODI series against  beleaguered Sri Lanka | Cricket News | Sky Sports

মেগা নিলামে লখনউ সুপার জায়ান্টস অনেক খরচ করেছে। নিলামে একাধিক খেলোয়াড় কিনেছিল দলটি। কিন্তু অ্যান্টিগা টেস্টে উত্তেজনা বাড়িয়েছে লখনউ। এই টেস্ট ম্যাচেই চোট পেয়েছেন ইংল্যান্ডের ম্যাচজয়ী বোলার মার্ক উড (Mark Wood)। মার্ক উডকে লখনউয়ের দল নিলামে ৭.৫ কোটি টাকায় কিনেছে। এমতাবস্থায় আইপিএল শুরুর কয়েকদিন আগে এই চোট অনেক কষ্ট দিতে পারে লখনউয়ের দলকে। আইপিএলে এখন পর্যন্ত মাত্র একটি ম্যাচ খেলেছেন মার্ক উড। 2018 সালে, উড CSK-এর অংশ ছিল।

আইপিএল থেকে ছিটকে যেতে পারেন

Mark Wood Injury Update: Will Mark Wood bowl in ENG vs WI 1st Test in  Antigua? Will Mark Wood play IPL 2022? - The SportsRush

বোলিং করতে গিয়ে চোট পেয়েছেন মার্ক উড, ডান হাতের কনুই ফুলে গেছে। চোটের কারণে উড ওয়েস্ট ইন্ডিজের প্রথম ইনিংসে আর বল করতে পারেননি। মার্ক উডের এই চোট জোফরা আর্চারের (Jofra Archer) মতো। জোফরা আর্চারও কনুই ফুলে যাওয়ার অভিযোগ করেছিলেন, তারপরে দুটি কনুই অপারেশন করা হয়েছে এবং তিনি ২০২১ সাল থেকে ক্রিকেট থেকে দূরে রয়েছেন। মার্ক উড ১৪৫ কিমি. ঘণ্টার গতিতে বল করতে পারে, এমন পরিস্থিতিতে তা লখনউয়ের জন্য বড় ধাক্কা হতে পারে।

Leave a comment

Your email address will not be published.