কলকাতা নাইট রাইডার্সের এই মস্ত বড় ভুলে আইপিএলের বলয়ে প্রবেশ করল করোনা ভাইরাস 1

সারা দেশ জুড়ে করোনার ভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে যারা আইপিএল ২০২১ ম্যাচ দেখার জন্য স্বস্তি পেয়েছে তাদের জন্য খারাপ খবর। সোমবার কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) এর মধ্যে চলতি মরসুমের ৩০তম ম্যাচটি করোনার ভাইরাসের কারণে স্থগিত করা হয়েছে। এর পিছনে কারণটি হলেন কেকেআরের রহস্য স্পিনার বরুণ চক্রবর্তী এবং ফাস্ট বোলার সন্দীপ ওয়ারিয়র করোনায় আক্রান্ত। এত কিছুর পরেও এখন প্রশ্ন ভক্তদের মনে এই যে এইরকম কড়া করোনার প্রোটোকলের মাঝে করোনা কীভাবে ছড়িয়ে যেতে পারে। সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বরুণ চক্রবর্তীর সাথে বিশাল অবহেলা হয়েছে, যার কারণে ম্যাচটি পিছিয়ে দিতে হয়েছে।

IPL 2021, KKR Predicted vs RCB: Kolkata Knight Riders likely to make a  bowling change to curb their inconsistency | Hindustan Times

‘স্পোর্টস তাক’ থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, কাঁধের সমস্যার কারণে বরুণ চক্রবর্তীকে কিছুক্ষণ আগে হাসপাতালে নিয়ে যাওয়া হলে করোনার বিষয়টি প্রকাশিত হয়। এর পরে, আগের ম্যাচটি দিল্লী ক্যাপিটালসের বিপক্ষে কোয়ারেন্টিনে না থেকে হাসপাতাল থেকে ফিরে এসেছিলেন বরুণ। পরে করোনার টেস্টে তার সতীর্থ সন্দীপও ভাইরাসে সংক্রামিত হয়েছেন বলে জানা গেছে। এই গোলযোগের কারণে, আইপিএল ২০২১ এর বায়ো বুদ্বুদ ভেঙে যায় এবং করোনার কেস বেরিয়ে আসে।

IPL 2021, PBKS vs KKR Highlights: Kolkata Knight Riders beat Punjab Kings  by 5 wickets | Hindustan Times

বর্তমানে পুরো কেকেআর ক্যাম্পটি তত্ক্ষণাত তাদের আহমেদাবাদ হোটেলে কোয়ারান্টিনে চলে গেছে। বিসিসিআইয়ের মতে, দলের অন্যান্য সদস্যদের নেতিবাচক বলে প্রমাণিত হয়েছে। দেশজুড়ে করোনার পরিস্থিতি বিবেচনায় আইপিএল খুব সতর্ক, তবে এর পরেও, বায়ো বুদ্বুদে করোনার সংক্রমণের ক্ষেত্রে আইপিএল সমস্যা হতে পারে।

Leave a comment

Your email address will not be published.