এখনও খেলোয়াড়দের বেতন আটকে রেখেছে এই আইপিএল ফ্র্যাঞ্চাইজি, বিস্ফোরক মন্তব্য প্রাক্তন অসি তারকার 1

অস্ট্রেলিয়ার প্রাক্তন ব্যাটসম্যান ব্র্যাড হজ সোমবার টুইট করে জিজ্ঞাসা করেছেন যে বিসিসিআই এখন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ২০১০ লেগে বিতাড়িত কোচি টাস্কারস কেরলের কাছ থেকে তার পক্ষে পাওনা খুঁজে পেতে সক্ষম হয়েছে কিনা? হজ (৪৬ বছর বয়সী) কোচি টাস্কারদের হয়ে ১৪টি ম্যাচ খেলে ৩৫.৬৩ গড়ে ২৮৫ রান করেছিলেন। ২০১০ সালে অনুষ্ঠিত নিলামে তাকে ৪.২৫ লক্ষ ডলারে কিনেছিল দলটি।

Kochi Tuskers Kerala players still owed 35% of money earned from 10 years ago: Brad Hodge - Sports News

হজ টুইট করেছেন, “দশ বছর আগে আইপিএলে কোচি টাস্কারদের প্রতিনিধিত্ব করার জন্য খেলোয়াড়রা এখনও পরিমাণের ৩৫ শতাংশ পাননি। বিসিসিআই কি কোনও উপায়ে সেই পরিমাণটি জানতে পারে?” তার টুইট অনুসারে, দেখে মনে হচ্ছে কোচি টাস্কাররা এখনও তাকে ১.২৭ লক্ষ ডলারের বেশি দেয়নি। তিনি টেলিগ্রাফের একটি নিউজ প্রতিবেদনের প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেছেন যে ভারতীয় মহিলা দল বিসিসিআই (ভারতের ক্রিকেট বোর্ড) থেকে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের ৫.৫০ লক্ষ ডলার পুরস্কারের অর্থ পায়নি।

১৫৫.৩ কোটি টাকা বার্ষিক অর্থ প্রদান না করায় ২০১১ সালে মাত্র এক মরসুমের পরে কোচি টাস্কারদের বাদ দেওয়া হয়েছিল। এই ফ্র্যাঞ্চাইজিটিতে রাহুল দ্রাবিড়, এস শ্রীসন্ত এবং মাহেলা জয়াবর্ধনের মতো খেলোয়াড়রা প্রতিনিধিত্ব করেছিলেন, যারা ১৫৫০ কোটি টাকার বিনিময়ে কেনা হয়েছিল। একই সময়ে, ২০১২ সালে কিছু প্রতিবেদন ছিল যে এই আইপিএল দলের হয়ে খেলেছেন এমন কিছু খেলোয়াড় ৩০ থেকে ৪০ শতাংশ পরিমাণ পাননি।

Leave a comment

Your email address will not be published.