আইপিএলের মাঝেই টুর্নামেন্ট থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেন এই ভারতীয় তারকা 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ থেকে দিল্লি ক্যাপিটালসের স্পিনার রবিচন্দ্রন অশ্বিন বিরতি নিয়েছেন। অশ্বিনের পরিবার বর্তমানে কোভিড ১৯ এর বিরুদ্ধে যুদ্ধ করছে এবং তার পরিবারকে সমর্থন করার জন্য এই সিদ্ধান্ত নিয়েছেন। রবিবার, অশ্বিন সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচে খেলতে নামেন, কিন্তু এর পরে তিনি টুইটারের মাধ্যমে জানিয়েছিলেন যে তিনি এই মরসুমে আর খেলবেন না।

View this post on Instagram

A post shared by Delhi Capitals (@delhicapitals)

তিনি টুইটারে লিখেছেন, “আগামীকাল থেকে আইপিএলের এই মরসুম থেকে বিরতি নিচ্ছি। আমার পরিবার কোভিড  ১৯ এর বিরুদ্ধে যুদ্ধ করছে এবং আমি এই কঠিন সময়ে তাদের সমর্থন করতে চাই। যদি বিষয়গুলির উন্নতি হয় তবে আমি আবার ফিরে আসব। ধন্যবাদ দিল্লী ক্যাপিটালস।” রবিবার চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালস এবং সানরাইজার্স হায়দরাবাদের মধ্যকার ম্যাচটি সুপার ওভারের দিকে যায়।

সুপার ওভারে, সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে দিল্লি ক্যাপিটালস জিতেছিল। অশ্বিন সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে তাঁর কোটার চার ওভারে ২৭ রান খরচ করেছিলেন। অশ্বিনের প্রস্থান দিল্লি ক্যাপিটালসের জন্য বড় ধাক্কা হিসাবে প্রমাণিত হতে পারে। অধিনায়ক শ্রেয়স আইয়ার ইতিমধ্যে টুর্নামেন্টের বাইরে থাকায় অশ্বিনের মতো সিনিয়র খেলোয়াড়ের এভাবে বিদায় নেওয়া দলের সমস্যা বাড়াতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *