ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টি-২০তে এই ভারতীয় খেলোয়াড় করতে পারেন ডেবিউ 1

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে এই মুহূর্তে ওয়েস্টইন্ডিজের আতিথেয়তায় তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলা হচ্ছে। এই টি-২০ সিরিজের প্রথম ম্যাচ শনিবার ফ্লোরিডায় খেলা হয়েছে যেখানে ভারতীয় দল নিজেদের দুর্দান্ত বোলিং প্রদর্শনে ওয়েস্টইন্ডিজকে ৪ উইকেটে হারিয়ে দিয়েছে। সেই সঙ্গে তারা এই সিরিজে ১-০ লীড নিয়ে ফেলেছে। আজ হতে চলা দ্বিতীয় ম্যাচে এই ভারতীয় খেলোয়াড় ডেবিউ করতে পারেন।

রাহুল চাহারকে সঞ্জু স্যামসনের জায়গা দেওয়া হতে পারে সুযোগ

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টি-২০তে এই ভারতীয় খেলোয়াড় করতে পারেন ডেবিউ 2

শনিবার ভাআরতীয় দল ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে নিজেদের প্রথম টি-২০ ম্যাচ খেলেছে আজ অর্থাৎ ৪ আগস্ট এই সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলা হবে। এই ম্যাচের জন্য দলে এই নতুন খেলোয়াড় নিজের ডেবিউ করতে পারেন কালকের ম্যাচে সঞ্জু স্যামসনের প্রদর্শন ততটা ভাল হয়নি যে কারণে হতে পারে আজ দলে এক নতুন খেলোয়াড়কে পরীক্ষা করা হতে পারে আর সেই খেলোয়াড় হলেন রাহুল চাহার। ২০ বছর বয়েসী রাহুল রাজস্থানের ভরতপুরে জন্মেছেন। তাকে এই সফরের জন্য নির্বাচিত করা হয়েছে কিন্তু প্রথম ম্যাচে তাকে প্লেয়িং ইলেভেনে জায়গা দেওয়া হয়নি। রাহুল এখনো পর্যন্ত ১৬টি আইপিএল ম্যাচ খেলেছেন, তিনি ২০১৭য় আইপিএলে ডেবিউ করেছিলেন। তাতে তিনি ১৬টি ম্যাচে ২৪.৪ গড়ে ১৫টি উইকেট নিয়েছিলেন।

প্রথম টি-২০ ম্যাচে এমন ছিল ভারতীয় দলের প্রদর্শন

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টি-২০তে এই ভারতীয় খেলোয়াড় করতে পারেন ডেবিউ 3

৩ আগস্ট ভারত আর ওয়েস্টইন্ডিজের টি-২০ ম্যাচ শুরু হয়ে গিয়েছে, এর মধ্যে ভারত প্রথম ম্যাচে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করে ওয়েস্টইন্ডিজের দল ভারতকে ৯৬ রানের লক্ষ্য দেয়, পোলার্ড দলের হয়ে সবচেয়ে বেশি ৪৯ রান করেন, এছাড়াও নিকোলাস পুরণ ২০ রান করেন। ভারতের হয়ে বোলিংয়ে ওয়শিংটন সুন্দর ১টি উইকেট নেন, ভুবনেশ্বর কুমার নেন ২ উইকেট আর ৩ নভদীপ সাইনি অভিষেকেই ৩ উইকেট নেন। ছাড়া খলিল আহমেদ, রবীন্দ্র জাদেজা আর ক্রুণাল পাণ্ডিয়া একটি করে উইকেট নেন।
ভারতীয় দলের ব্যাটিংয়ের কথা ধরে হলে এই ম্যাচে ভারতের খারাপ ব্যাটিং প্রদর্শন দেখেছে আর কোনোমতে তারা ৯৬ রানের লক্ষ্য তাড়া করে। ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা ২৪ রান করে আউট হন অন্যদিকে শিখর ধবন মাত্র ১ রান করে। দলের হয়ে বিরাট কোহলি ২৯ বলে ১৯ রান করেন। ধোনির জায়গা দলে আসা ঋষভ পন্থ বিনা রান করেই আউট হন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *