শেষ পর্যন্ত নিধি আগরয়াল রহস্যের পর্দা তুলে দিলেন, জানিয়ে দিলেন লোকেশ রাহুলের সঙ্গে রয়েছে এই ধরনের সম্পর্ক

সোশ্যাল মিডিয়ায় ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান এবং বলিউড অভিনেত্রী নিধি আগরওয়ালকে নিয়ে চর্চা চলতে থাকে। খবর রয়েছে যে এই দুজন দীর্ঘদিন ধরেই একে অপরের সঙ্গে ডেট করছেন। যদিও এই দুজন সবসময়ই একে গুজব বলে জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এই দুজনের ছবি ভাইরাল হয়ে যাওয়ার পর এই খবর আরও দ্রুত হয়ে যায়। নিধি ছবি ভাইরাল হওয়ার দ্রুত পরেই এই ব্যাপারে নিজের সাফাই দিয়ে দিয়েছিলেন। আর জানিয়েছিলেন যে তিনি আর রাহুল একে অপরকে দীর্ঘ সময় ধরে চেনেন। যার পরে রাহুলও নিজের সাফাইতে বলেছিলেন যে তিনি আর নিধি কেবল ভাল বন্ধু। এই সমস্ত কিছুর পরও সোশ্যাল মিডিয়ায় কিছু না কিছু এমন পাওয়াই যায় যাতে ইউজার্স এদের কাপল নামে অভিহিত করতে থাকেন। কিন্তু এবার নিধি পরিস্কার করে দিয়েছেন যে তাদের মধ্যে কিছু নেই। আপনিও নিধির ম্যাসেজ দেখে পরিস্কার বুঝতে পারবেন যে এই দুজনের মধ্যে কি সম্পর্ক রয়েছে।
শেষ পর্যন্ত নিধি আগরয়াল রহস্যের পর্দা তুলে দিলেন, জানিয়ে দিলেন লোকেশ রাহুলের সঙ্গে রয়েছে এই ধরনের সম্পর্ক 1
আসলে রাহুল এই মুহুর্তে ইংল্যান্ডে রয়েছেন। যেখানে ভারত আর ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজ খেলা হচ্ছে। গতকাল যখন ইংল্যান্ড এবং ভারতের মধ্যে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ খেলা হচ্ছিল তখন নিধি তার ইনস্টাগ্রাম স্টোরিতে রাহুলের ছবি শেয়ার করে তাকে শুভকামনা জানান। এই স্টোরিতে নিধি রাহুলের উদ্দেশ্যে লেখেন , “অল দ্য বেস্ট ব্রো’। অর্থাৎ নিধি রাহুলকে ভাই হিসেবে মানেন। এখন আমরা আপনাদের জানাচ্ছি বর্তমানে রাহুল কোন সুন্দরীর সঙ্গে ডেট করছেন। আসলে বর্তমানে পাঞ্জাবী অভিনেত্রী সোনম বাজওয়ার সঙ্গে রাহুলের নাম জুড়ে রয়েছে। এটা শুধু মাত্র কোনও গুজব নয়, বরং এর পাকা প্রমাণও রয়েছে।
শেষ পর্যন্ত নিধি আগরয়াল রহস্যের পর্দা তুলে দিলেন, জানিয়ে দিলেন লোকেশ রাহুলের সঙ্গে রয়েছে এই ধরনের সম্পর্ক 2
বাস্তবে কিছুদিন আগেই সোনম একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং লিখেছেন, “সানসেট দেখছি এবং তোমার ব্যাপারে ভাবছি”।

Watching sunset and thinking of you❤️

A post shared by Sonam Bajwa (@sonambajwa) on Jun 25, 2018 at 6:36am PDT

সোনমের এই পোষ্টে রাহুল কমেন্টে লেখেন, “ মাত্র একটি কল দূরে রয়েছি সোনম”। আর কি; লোকেরা রাহুলের এই কমেন্টকে ট্রোল করতে শুরু করেন। কিছু লোক তো এটাও লেখেন এই সব ছেড়ে ক্রিকেটের দিকে নজর দাও। আরেক আবার এটাও লেখেন যে বিরাট কে বলে দেব প্র্যাকটিস নয় প্রেম চলছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *