TOP 4: ২০২২ টি-২০ বিশ্বকাপের শিরোপা জিততে এই চার দেশ নতুন কোচ নিযুক্ত করবে !! 1
Prev1 of 4
Use your ← → (arrow) keys to browse

সদ্দ্যই শেষ হয়েছে এই বছরের টি-২০ বিশ্বকাপ। প্রকাশিত সূচি অনুযায়ী এই বছরের T20 বিশ্বকাপ হবার কথা ছিল ভারতের মাটিতে কিন্তু করোনা পরিস্থিতি ক্রমশ খারাপ হবার কারণে আইসিসি সেই সূচি পরিবর্তন করে। এর পরে আইসিসি সিদ্ধান্ত নেয় এই বছরের T20 বিশ্বকাপের আসর বসবে সংযুক্ত আরব আমিরশাহিতে এবং সেই মতোই সমস্ত রকম সূচি তারা প্রদর্শন করে এবং বিশ্বকাপের ম্যাচগুলি সেখানেই সম্পন্ন হয়।

Read More: IPL 2022: সাতজন দুর্দান্ত ক্রিকেটার, যারা আইপিএল ২০২২ পাবে সবচেয়ে বেশি দাম !!

ভারতীয় দল এই বছর T20 বিশ্বকাপের প্রবল দাবিদার হলেও তারা গ্রুপ স্টেজ থেকেই ছিটকে যায়। ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রীর কোচিং মেয়াদ এই বছরের T20 বিশ্বকাপ অবধি সীমাবদ্ধ ছিল তাই তার কোচিংও শেষ হ। এর পরেই বর্তমান ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ঘোষণা করে তিনিও ভারতীয় দলের হয়ে T20 ফরম্যাটে আর অধিনায়কত্ব করবেন না। এর পরেই ভারতীয় দল রাহুল দ্রাবিড়কে হেড কোচ হিসাবে নিযুক্ত করে এবং রোহিত শর্মাকে T20 ফরম্যাটের জন্য অধিনায়ক হিসাবে বেছে নেয়। আমরা এখানে আজ এমন ৪টি দলকে নিয়ে আলোচনা করবো যারা পরের বছর T20 বিশ্বকাপে নতুন কোচ নিযুক্ত করতে চলেছে মনে করা যাচ্ছে।

 

পাকিস্তান

TOP 4: ২০২২ টি-২০ বিশ্বকাপের শিরোপা জিততে এই চার দেশ নতুন কোচ নিযুক্ত করবে !! 2

পাকিস্তান দলের প্রাক্তন কোচ মিসবা উল হক T20 বিশ্বকাপের ঠিক কয়েক মাস আগেই কোচিংয়ের দায়িত্ব থেকে সরে দাঁড়ান। পাকিস্তান দল থাকেন তরিঘরি প্রাক্তন পাকিস্তানী অফ স্পিনার সালকিন মুস্তাককে অস্থায়ী কোচ হিসাবে নিযুক্ত করে। পাকিস্তান দল এই বছর T20 বিশ্বকাপে অসাধারণ পারফর্মেন্স করে দেখিয়েছে। কিন্তু তারা সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যায়। পাকিস্তান দল এর পরেই বিশ্বকাপজয়ী কোচ গ্যারি কাস্ট্রেনকে কোচ করার সিদ্ধান্ত নিয়েছে। গ্যারি ক্যাস্টরেন হলেন সেই কোচ যিনি ভারতীয় দলকে দীর্ঘ্য ২৮বছর পর একদিবসীয় ক্রিকেট বিশ্বকাপ জিততে সাহায্য করেছিলেন।

Prev1 of 4
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *