গতকাল রাতে বাংলাদেশের বিরুদ্ধে দুর্দান্ত প্রদর্শন করার পর রশিদ খান এই ভারতীয়কে বললেন দুনিয়ার শ্রেষ্ঠ ব্যাটসম্যান 1

আফগানিস্থান ক্রিকেট দল এশিয়ায় দ্রুততার সঙ্গে উঠে আসছে। আফগানিস্থানের এই দুর্দান্ত খেলায় তাদের দলের তরুণ স্পিনার রশিদ খানের সবচেয়ে বড় যোগদান রয়েছে মনে করা যেতে পারে। আফগান দলের নতুন সেনসেশন্যাল রশিদ খান বৃহস্পতিবার নিজের জীবনের ২০ বছর পূর্ণ করেছেন। রশিদ খানের জন্ম ২০ সেপ্টেম্বর ১৯৯৮ সালে হয়েছিল।

গতকাল রাতে বাংলাদেশের বিরুদ্ধে দুর্দান্ত প্রদর্শন করার পর রশিদ খান এই ভারতীয়কে বললেন দুনিয়ার শ্রেষ্ঠ ব্যাটসম্যান 2
Afghan cricketer Rashid Khan poses with his award of ‘Player Of The Match’ after victory in the one day international (ODI) Asia Cup cricket match between Bangladesh and Afghanistan at The Sheikh Zayed Stadium in Abu Dhabi on September 20, 2018. – Afghanistan won by 136 runs. (Photo by ISHARA S. KODIKARA / AFP) (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)

রশিদ খান হলেন ২০ বছরের, বিশ্বজুড়ে পাচ্ছেন শুভেচ্ছা

এই মুহুর্তে নিজের প্রদর্শনে বিশ্ব ক্রিকেটে ধুম মাতিয়ে দেওয়া আফগানিস্থানের তারকা খেলোয়াড় রশিদ খানের জন্মদিনে তাকে সম্পুর্ণ ক্রিকেট জগত থেকে বিশেষ শুভেচ্ছা জানানো হচ্ছে। রশিদ খানের জন্মদিনে শুভকামনা জানানোয় না শুধু আফগানিস্থান বা বর্তমান বিশ্ব ক্রিকেটের খেলোড়ারা পাঠাচ্ছেন বরং প্রাক্তণ কিংবদন্তী খেলোয়ায়ড়রাও এই তালিকায় শামিল রয়েছেন।

গতকাল রাতে বাংলাদেশের বিরুদ্ধে দুর্দান্ত প্রদর্শন করার পর রশিদ খান এই ভারতীয়কে বললেন দুনিয়ার শ্রেষ্ঠ ব্যাটসম্যান 3
Afghan cricketer Rashid Khan (C) celebrates after he dismissed Bangladesh batsman Shakib Al Hasan (R) during the one day international (ODI) Asia Cup cricket match between Bangladesh and Afghanistan at The Sheikh Zayed Stadium in Abu Dhabi on September 20, 2018. (Photo by ISHARA S. KODIKARA / AFP) (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)

শচীন তেন্ডুলকর রশিদ খানকে জন্মদিনে দিলেন বিশেষ শুভেচ্ছা

এইভাবে রশিদ খানের জন্মদিনে ভারতের প্রাক্তণ তারকা ব্যাটসম্যান শচীন তেন্ডুলকর শুভকামনা জানিয়েছেন। শচীন তেন্ডুলকর রশিদ খানকে টুইট কর হৃদয় ছোঁয়া ম্যাসেজ দেন আর লেখেন, “ জন্মদিনের শুভেচ্ছা রশিদ খান। আপনার কেরিয়ার দীর্ঘ আর ভীষণই দুর্দান্ত হতে পারে”।

আফগান তারকা শচীনকে এই ভাবে দিলেন হৃদয় ছোঁয়া ধন্যবাদ

রশিদ খানের জন্য ক্রিকেট জগতের সবচেয়ে মহান ব্যাটসম্যান যখন এমন কথা বলেন তো আফগান তারকা শচীনকে ধন্যবাদ জানানো কিভাবে ভুলতে পারেন। রশিদ খান ধন্যবাদ জানিয়ে শচীনকে নিয়ে টুইটে লেখেন, “ অলটাইম মহান ব্যাটসম্যান শচীন পাজিকে শুভকামনা দেওয়া জন্য ধন্যবাদ। আপনি ক্রিকেটের চ্যাম্পিয়ন আর মহান, আপনার শুভকামনা আমার জন্য ভীষণই গুরুত্ব রাখে”।

নিজের জন্মদিনে প্রভাব ফেলেন রশিদ খান

প্রসঙ্গত এই মুহুর্তে ইউএইতে এশিয়া কাপের খেলা চলছে যেখানে বড় দলগুলির উপর আফগানিস্থান দলকে ভারি পড়তে দেখা যাচ্ছে। এশিয়া কাপে বৃহস্পতিবার রশিদ খানের জন্মদিনে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ খেলা হয়েছে, যেখানে রশিদ খান অলরাউন্ডার প্রদর্শন করে এই জয়ের নায়ক হন। এই তারকা খেলোয়াড় হাফ সেঞ্চুরি করার পাশাপাশি দুটি বড় উইকেটও নিজের নামে করেন।

গতকাল রাতে বাংলাদেশের বিরুদ্ধে দুর্দান্ত প্রদর্শন করার পর রশিদ খান এই ভারতীয়কে বললেন দুনিয়ার শ্রেষ্ঠ ব্যাটসম্যান 4
Afghan batsman Rashid Khan (R) plays a shot during the one day international (ODI) Asia Cup cricket match between Bangladesh and Afghanistan at the Sheikh Zayed Stadium in Abu Dhabi on September 20, 2018. (Photo by ISHARA S. KODIKARA / AFP) (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *