আরবাজ খান বেটিংয়ে ফাঁসার পর বলিউডের এই দুই তারকার নামও এল সামনে, নোটিশ পাঠাল পুলিশ

আইপিএল একাদশ সংস্করণ শেষ হয়েছে বেশ কিছু সময় হয়ে গিয়েছে। কিন্তু এই আইপিএলে অপরাধ করার লাইন এখনও লেগেই রয়েছে। এই প্রতিযোগিতার মাধ্যমে অবৈধভাবে টাকা কামানো লোকেদের এখনও সামনে এসে চলেছে। বেশ কিছু লোক বেটিংয়ের মাধ্যমে এর মজা নেয় যা অবৈধ।

সাঙ্ঘভি এবং বুদ্ধার বিরুদ্ধে জারি হল সমন
আরবাজ খান বেটিংয়ে ফাঁসার পর বলিউডের এই দুই তারকার নামও এল সামনে, নোটিশ পাঠাল পুলিশ 1
সম্প্রতিই বলিউডের প্রযোজক নির্মাতা এবং অভিনেতা আরবাজ খানকে আইপিএল বেটিং চক্রে দোষী পাওয়া গেছে। সেই সঙ্গে আরও জানা গিয়েছিল যে এতে বলিউডের আরও কিছু তারকাও জড়িত রয়েছেন। সম্প্রতি ঠানে পুলিশ বলিউডের সঙ্গে সম্পর্কিত আরও দুই ব্যক্তির বিরুদ্ধে নিজেদের বয়ান নথিভুক্ত করার জন্য সমন পাঠিয়েছে। যে দুই ব্যক্তির নামে সমন জারি হয়েছে তারা হলে বলিউডের প্রোডিউসার পরাগ সাঙ্ঘভি এবং সমীর বুদ্ধ। সমীর বুদ্ধ প্রাক্তন পুলিশ আধিকারিক সোহেল বুদ্ধর ভাই। সাংঘভি কথিত রূপে কিছুদিন আগে গ্রেপ্তার হওয়া বুকি সোনু জালানের অংশীদার। জালান কথিতরূপে এই প্রোডিউসারের বেশ কিছু সিনেমা যেমন ২৬/১১ দ্য অ্যাটাক, সরকার সিরিজ এবং পার্টনার সিনেমাতে ফান্ড উপলব্ধ করিয়েছিলেন।

অপরাধের সত্যাসত্য জানার প্রয়োজন
আরবাজ খান বেটিংয়ে ফাঁসার পর বলিউডের এই দুই তারকার নামও এল সামনে, নোটিশ পাঠাল পুলিশ 2
ঠাণের অ্যান্টি এসকার্সন সেলের সিনিয়র অফিসার প্রদীপ শর্মা জানিয়েছেন, “ আমরা ওদের সমন জারি করেছি, এবং ওদের মঙ্গলবার আমাদের সামনে উপস্থিত হওয়ার জন্য বলা হয়েছে। তদন্তের সময় ওদের যে ভুমিকা সামনে এসেছে তা সত্যাপিত করার প্রয়োজন রয়েছে। জালান সাংঘভির সঙ্গে হওয়ার দাবী করেছে, এবং তার সিনেমায় ফান্ড যোগার করে দিয়েছে”।

বেটিং থেকে পাওয়া পয়সায় তৈরি হত সিনেমা
আরবাজ খান বেটিংয়ে ফাঁসার পর বলিউডের এই দুই তারকার নামও এল সামনে, নোটিশ পাঠাল পুলিশ 3
পুলিশ জানিয়েছে, “ সাংঘভি আর জালান পার্টনার ছিলেন, এবং ক্রিকেট বেটিং থেকে প্রাপ্ত অর্থ তারা সিনেমা তৈরিতে কাজে লাগাতেন। এই পয়সার সোর্স এবং তার উপযোগের বিবরণ সম্পুর্ণরূপে তদন্ত করে দেখা হবে”। পুলিশ আধিকারিকেরা আরও জানিয়েছেন, “ মঙ্গলবার ঠাণে পুলিশ জালান এবং সাংঘভিকে মুখোমুখি বসানো হবে”। পুলিশ জানিয়েছে, “ বুদ্ধকেও জিঞ্জাসাবাদ করা হবে কারণ তার গাড়ি জালান অপরাধ করার জন্য ব্যবহার করত, এবং তাকে সাদা হোন্ডা গাড়ীর ভেতর থেকেই গ্রেপ্তার করা হয়েছিল”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *