ওয়ানডে সিরিজ জিতে এই দুই তারকার প্রশংসায় মাতলেন টেম্বা বাভুমা, ভারতকে দিলেন কড়া চ্যালেঞ্জ 1

ভারত-দক্ষিণ আফ্রিকার (IND বনাম SA) মধ্যে খেলা শেষ ওডিআই টেস্ট ম্যাচে টস হেরে যাওয়া টেম্বা বাভুমার (Temba Bavuma) দল ওডিআই সিরিজে ভারতকে ৩-০ ব্যবধানে সাফ করতে সক্ষম হয়েছে। প্রথমে ব্যাট করতে নেমে ১০ উইকেট হারিয়ে ২৮৭ রানের টার্গেট দেয় আফ্রিকান দল। তাড়া করতে নেমে ২৮৩ রানে অলআউট হয়ে যায় টিম ইন্ডিয়া। সম্মানের লড়াইয়ে নামা টিম ইন্ডিয়াকে ৩-০ ব্যবধানে হারের মুখে পড়তে হয়েছে। শেষ ম্যাচে জয়ের পর টেম্বা বাভুমা কী বলেছিলেন সে সম্পর্কেও জানা যাক।

রাসি এবং ডি কক সহ দলের অধিনায়ক তার প্রশংসা করেছেন

South Africa won by 4 runs in 3rd ODI 2022

তৃতীয় ম্যাচে রোমাঞ্চকর জয়ের পর দলের পারফরম্যান্সে দারুণ খুশি অধিনায়ক তেম্বা বাভুমা। ম্যাচের উপস্থাপনায় এ বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, “শেষে ম্যাচটি কিছুটা উত্তেজনাপূর্ণ হয়েছিল। কিন্তু, ভালো লাগলো যখন সতীর্থ খেলোয়াড়দের প্রচেষ্টার ফল দেখা গেল। খুব সন্তোষজনক, মিশন আমাদের জন্য সম্পন্ন। অনেকেই আমাদের বেশি সুযোগ দেননি। আশা করি আমাদের পারফরম্যান্সের মাধ্যমে আমরা কিছু সমর্থক পেয়েছি। দল হিসেবে আমরা ভালোই উন্নতি করেছি। যারা ভালো করতে পারেনি তারা আরো ভালো করার চেষ্টা করবে। কুইন্টন একটি আশ্চর্যজনক কাজ করেছে। রাসি ব্যাট হাতে অসাধারণ ফর্ম দেখিয়েছে। তার খেলা পরবর্তী পর্যায়ে যেতে শুরু করেছে। বোলিংও হয়েছে অসাধারণ। এটা একটা বড় চ্যালেঞ্জ ছিল। কিন্তু, আমরা সব বাধা অতিক্রম করেছি। টেস্ট জেতা, ওয়ানডে জেতা আমাদের জন্য অবশ্যই বিশেষ ছিল।”

আমরা শারীরিকভাবে চ্যালেঞ্জ পেয়েছি- আফ্রিকান অধিনায়ক

Temba Bavuma Statement

শেষ পর্যন্ত টেম্বা বাভুমা তার ভারতীয় দল সম্পর্কে তার বক্তব্যে বলেছেন, “কি আমাকে সবচেয়ে মুগ্ধ করেছে? আপনি যদি টেস্ট সিরিজটি দেখেন, আপনার মনে হবে যে এটিই সবচেয়ে কঠিন সিরিজ যেটির আমি অংশ হয়েছি। ভারতীয় বোলাররা নিয়মিত প্রশ্ন করেন। আমাদের শারীরিকভাবে চ্যালেঞ্জ করা হয়েছে। গত কয়েক সপ্তাহ ধরে বেশ গরম পড়েছে। এসব কন্ডিশন মোটেও দক্ষিণ আফ্রিকার মতো ছিল না। দলে অবদান রাখা সবসময়ই ভালো লাগে। এই মুহূর্তে আমি আমার ব্যাটিং উপভোগ করছি। আপাতত বাকি সব ঠিক আছে।”

Leave a comment

Your email address will not be published.