চেন্নাইতে কি একাদশ নিয়ে নামবে টিম ইন্ডিয়া? এই তারকা খেলোয়াড়কে প্লেয়িং ইলেভেন থেকে বাদ দিলেন আকাশ চোপড়া 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যকার চার টেস্টের সিরিজের প্রথম ম্যাচটি চেন্নাইয়ে আগামী ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) ইতিমধ্যে প্রথম দুটি টেস্টের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে। অস্ট্রেলিয়ায় মহম্মদ সিরাজ, শুভমান গিল, টি নটরাজন, নভদীপ সাইনি, ওয়াশিংটন সুন্দরের মতো খেলোয়াড়রা দলের মূখ্য খেলোয়াড়দের ইনজুরির কারণে টেস্ট ক্রিকেটে নিজেদের অভিষেক করেছিল। এখন দলের মূখ্য খেলোয়াড়রা ইংল্যান্ডের বিপক্ষে চোট থেকে সেরে উঠেছে, এমন পরিস্থিতিতে দলের প্লেয়িং ইলেভেন নিয়ে চলছে বিস্তর আলোচনা।

চেন্নাইতে কি একাদশ নিয়ে নামবে টিম ইন্ডিয়া? এই তারকা খেলোয়াড়কে প্লেয়িং ইলেভেন থেকে বাদ দিলেন আকাশ চোপড়া 2

আর এই নিয়ে প্রাক্তন ক্রিকেটার এবং বর্তমান তারকা হিন্দি ধারাভাষ্যকার আকাশ চোপড়া প্রথম টেস্টের জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেনকে বেছে নিয়েছেন। এই তালিকায় জায়গা পাননি মহম্মদ সিরাজ, যিনি অস্ট্রেলিয়ায় নিজের দুর্দান্ত বোলিংয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন। এছাড়া আকাশ চোপড়া মায়াঙ্ক আগরওয়াল, কে এল রাহুল এবং ঋদ্ধিমান সাহাকেও তার প্লেয়িং একাদশের তালিকা থেকে বাদ দিয়েছেন।

india-vs-england-1st-test-match-aakash-chopra -picked-his-team-india-playing-xi-mohammed-siraj-not-included | पहले टेस्ट  मैच के लिए आकाश चोपड़ा ने चुनी प्लेइंग XI, मोहम्मद सिराज हुए बाहर ...

আকাশ চোপড়া চেন্নাইয়ের উইকেটের ইতিহাসের কথা বিবেচনা করে দলে প্লেয়িং ইলেভেনে তিন স্পিনার এবং দুইজন ফাস্ট বোলারকে দিয়েছেন, আর ঋষভ পন্থকে উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে নির্বাচিত করেছেন। টপ অর্ডারে শুভমন গিল ও রোহিত শর্মাকে ইনিংসের দায়িত্ব দেওয়ায় মায়াঙ্ক আগরওয়ালের জন্য কোনও জায়গা রাখেননি আকাশ চোপড়া। এদিকে তৃতীয় স্পিনার হিসেবে চায়নাম্যান বোলার কুলদীপ যাদবকে সুযোগ দিয়েছেন তিনি।

Kuldeep Yadav spins a web around West Indies to grab maiden 5-wicket haul  in Tests - Sports News

প্রথম টেস্টের জন্য আকাশ চোপড়ার নির্বাচিত প্লেয়িং একাদশ : রোহিত শর্মা, শুভমন গিল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্ক রাহানে, ঋষভ পান্ত, ওয়াশিংটন সুন্দর, রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, ইশান্ত শর্মা, জসপ্রীত বুমরাহ।

IND Vs ANG- Akash Chopra Selects Team India Playing XI For First Test, Mohammad  Siraj Not

সিরিজের প্রথম টেস্টটি আগামী ৫ ফেব্রুয়ারি থেকে চেন্নাইতে, দ্বিতীয় টেস্ট ১৩ ফেব্রুয়ারি থেকে চেন্নাইতে, তৃতীয় টেস্টটি ২৪ ফেব্রুয়ারি থেকে আহমেদাবাদে এবং শেষ টেস্টটি আহমেদাবাদে ৪ মার্চ থেকে শুরু হবে। সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচটি হবে দিন রাতের টেস্ট ম্যাচ। ইংল্যান্ড সম্প্রতি শ্রীলঙ্কার মাটিতে টেস্ট সিরিজে শ্রীলঙ্কাকে ২-০ ব্যবধানে হারিয়েছে এবং ভারত অস্ট্রেলিয়ায় অস্ট্রেলিয়াকে ২-১ ব্যবধানে হারিয়েছে। এর ফলে উভয় দলেরই মনোবল তুঙ্গে থাকবে।

 

Leave a comment

Your email address will not be published.