ভারতীয় কোচেদের মাইনে বৃদ্ধি, দ্বিতীয়বার কোচ হয়েই রবি শাস্ত্রীর মাইনে বাড়ল ২০ শতাংশ, হচ্ছেন ট্রোল

ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রবি শাস্ত্রী কোনো পোষ্ট করুন বা তার জীবনে কিছু নতুন হবে আর ক্রিকেট সমর্থকরা তাকে ট্রোল করবে না এমনটা হতেই পারে না। হ্যাঁ, রবি শাস্ত্রী সেই সেলিব্রিটিজদের তালিকায় যথেষ্ট উপরে থাকেন যাদের সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি ট্রোলিংয়ের শিকার হতে হত। সোমবার এই খবর সামনে এসেছে যে কোচ রবি শাস্ত্রী স্যালারিতে ২০ শতাংশ বৃদ্ধি হয়েছে। তো ব্যাস আর কি শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় রবি শাস্ত্রীকে ট্রোল করা।

রবি শাস্ত্রী পাবেন বছরে ১০ কোটি

ভারতীয় কোচেদের মাইনে বৃদ্ধি, দ্বিতীয়বার কোচ হয়েই রবি শাস্ত্রীর মাইনে বাড়ল ২০ শতাংশ, হচ্ছেন ট্রোল 1

রবি শাস্ত্রী আগে থেকেই ভারতীয় ক্রিকেট ইতিহাসের সবচেয়ে বেশি মাইনে পাওয়া কোচ ছিলেন। এখন মুম্বাই মিররের একটি রিপোর্টে বলা হয়েছে যে ভারতের প্রধান কোচ রবি শাস্ত্রীর সিটিসিতে ২০ শতাংশ বৃদ্ধি করা হবে। যারফলে তার বাৎসরিক মাইনে ১০ কোটি টাকা হয়েছে। এর আগে কোচ রবি শাস্ত্রী ৮ কোটি টাকা মাইনে পেতেন আর এখন তার রোজগারে ২ কোটি টাকার বৃদ্ধি হবে।

সহায়ক কোচেদেরও মাইনে বাড়বে

ভারতীয় কোচেদের মাইনে বৃদ্ধি, দ্বিতীয়বার কোচ হয়েই রবি শাস্ত্রীর মাইনে বাড়ল ২০ শতাংশ, হচ্ছেন ট্রোল 2

ভারতীয় দলের ক্রিকেট বোর্ড প্রধান কোচ রবি শাস্ত্রীর পাশাপাশি সাপোর্ট স্টাফদেরও মাইনে বাড়িয়ে দিয়েছে। বোলিং কোচ ভরত অরুণ আর ফিল্ডিং কোচ আর শ্রীধরের বছরে ৩.৫ কোটি টাকার আশা রয়েছে অন্যদিকে নতুন ব্যাটিং কোচ বিক্রম রাঠোরের রোজগার বছরে ২.৫কোটি টাকা থেকে ৩ কোটি টাকার মধ্যে হবে।

দেখুন কিভাবে রবি শাস্ত্রীকে করা হচ্ছে ট্রোল

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *