গত সপ্তাহের শুরুর দিকে পাকিস্তানের এক ক্রিকেটার এবং ভারতের চলচ্চিত্র জগতের এক অভিনেত্রীকে একসঙ্গে দেখা যাওয়ার পর ফের জল্পনা শুরু হয়ে গিয়েছে, দুই দেশের ঝগড়ায় নাক না গলিয়ে আরও একটা সেলিব্রিটি প্রেম পরিণতি পাওয়ার দিকে। যে পাক ক্রিকেটারটির কথা বলা হচ্ছে, তিনি আর কেউ নন পাকিস্তানের অলরাউন্ডার আব্দুল রজ্জাক। আর ভারতের যে অভিনেত্রীর কথা বলা হচ্ছে, তিনি দক্ষিণী সিনেমার এক নাম করা সেলিব্রিটি। শুধু দক্ষিণ ভারত নয়, তার মোহময়ী রূপের জাদুতে কাত গোটা ভারত। তমন্না ভাটিয়া। নামটা শুনলেই যে কোনও ছেলের হৃদয় আনচান করে ওঠে। লাস্য়ময়ী দুষ্টুমিষ্টি হাসিতে ভরা সুন্দরী মুখটা চোখের সামনে ভেসে ওঠে। তাঁকে ইতিমধ্য়েই ভারতের অনত্য়ম সেক্সিয়েস্ট নায়িকা নামে ফ্য়ানেরা চেনেন। গত সপ্তাহের গোড়ার দিকে রজ্জাকের সঙ্গে তাঁর ছবি সোশ্য়াল মিডিয়াতে ভাইরাল হয়। আর তারপরেই তাঁদের নিয়ে জল্পনা শুরু হয়ে যায়। তাহলে কি বিয়ে করতে চলেছেন, দুই দেশের ভিন্ন পেশার এই দুই সেলেব। খবর ছড়িয়ে পড়ে তাঁদের লুকনো প্রেমের ব্য়াপারেও। খবরে প্রকাশ, শীঘ্রই নাকি তামান্না রজ্জাকের ঘরণী হতে চলেছেন। আর বিয়ের খবর শোনার পরই তামান্নার অনেক ফ্য়ানের মন ভেঙেছে। এত তাড়াতাড়ি কেন বিয়ে ? যদিও চলচ্চিত্র জগতে তমন্নার অনেক দিন ধরেই রয়েছেন। তবে, তামিল, তেলুগু সিনেমার এই অভিনেত্রী এখনও তিরিশের কোঠায় পা রাখেননি। তাঁর বয়স এখন মাত্র সাতাশ।

পাকিস্তানের ক্রিকেটার আব্দুল রজ্জাক ক্রিকেট জগতে বেশ পরিচিত নাম। দেশের হয়ে আঠারে বছর ক্রিকেট খেলেছেন তিনি। তিন ধরনের ফরম্য়াটেই বেশ উপযোগী ক্রিকেটার ছিলেন তিনি পাকিস্তানের জন্য়। ২০১৩ সালে শেষবার পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে প্রতিদ্বন্দ্বিতা করেন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধ টি-২০ ম্য়াচে। চলচ্চিত্র জগতের নায়িকাদের সঙ্গে কোনও ক্রিকেটারের প্রেমে পড়া কোনও নতুন ঘটনা নয়। তবে, যেহেতু তাঁরা দুই প্রতিবেশী দেশের এবং দুই দেশের রাজনৈতিক ঠান্ডা লড়াই সত্ত্বেও একে অপরের প্রেমে পড়েছেন এবং বিয়েও করতে চলেছেন, তাই খবরটা আরও সাড়া জাগিয়েছে। এই বছর দক্ষিণী নির্দেশক রাজমৌলীর ছবি বাহুবলী-২ অভাবনীয় সাফল্য় পেয়েছে। বিদেশ এবং ভারতের বাজারে এই ছবি ভারতের সব সিনেমাকে ছাপিয়ে নিজের নাম করে নিয়েছে। বাহুবলী-২ ছবির কল্য়াণে অনুষ্কা শেঠির নাম করলেও, এই ছবিতে তেমন কিছু করে দেখানোর ছিল না তমন্নার। তবে, ২০১৫ সালে বাহুবলী ছবিতে সুপারস্টার প্রভাসের বিপরীতে তিনিই লিড রোলে ছিলেন। আর তমান্না ওই ছবিতে সবার মন কেড়েছিলেন। বিদেশের বাজারে ওই ছবিও ভারতের অন্য়ান্য় অনেক ছবিকে টেক্কা দিয়েছিল। ফলে, আন্তর্জাতিক মঞ্চে তমন্না ভাটিয়া বেশ পরিচিত।

সোশ্য়াল মিডিয়াতে যে ছবিটি ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, রজ্জাকের সঙ্গে তমন্নার একটি গয়নার দোকানে সোনার নেকলেস পছন্দ করছেন। আর তারপরেই তাঁদের বিয়ের নিয়ে জল্পনা ছড়িয়ে পড়ে। শোনা যায়, রজ্জাক ও তমন্নার বাগদানও হয়ে গিয়েছে এবং খুব তাড়াতাড়ি বিয়ে করবেন।

আসলে রজ্জাক ও তমন্নাকে একটি জুয়েলারি শপের উদ্বোধনে আমন্ত্রণ জানানো হয়েছিল। সেখানেই একটি নেকলেস হাতে নিয়ে দেখার সময় তাঁর ছবি তোলা হয়। পাশে তখন রজ্জাক। সোশ্য়াল মিডিয়াতে তা দেখার পরই লোকের মুখে তাঁদের বিয়ের খবর হাওয়ায় ভাঁসতে শুরু করে। এখানে বলে রাখা ভালো, রজ্জাক অনেক আগে থেকেই বিবাহিত এবং তাঁর বৈবাহিক জীবন নিয়ে তিনি খুশিও।

উল্লেখ্য়, ভারত ও পাকিস্তানের সেলিব্রিটির মধ্য়ে বিয়ের ঘটনা এই প্রথম নয়। পাক ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জাকে একসঙ্গে দেখা যাওয়ার পর তাঁদের প্রেম নিয়েও খবর রটেছিল। আর সে খবর পরে সত্য়ি প্রমাণিত হয়। শোয়েব ও সানিয়া এই মুহূর্তে তাঁদের বৈবাহিক জীবন বেশ সুখেই কাটাচ্ছেন। সেই সঙ্গে নিজেদের কেরিয়ারও সামলাচ্ছেন বেশ ভালোভাবেই। ফলে, তমন্না ও রজ্জাকের বিয়ের খবরকে এখনই অনেকে রটনা বলে উড়িয়ে দিতে নারাজ।

  • SHARE
    A sports enthusiast and a critic. Journalism is all about being unbiased to create positive influence from negative angle.

    আরও পড়ুন

    বাবা হলেন এই ভারতীয় ক্রিকেটার

    বাবা হলেন ভারতীয় ক্রিকেটের মিডল অর্ডার ব্যাটসম্যান চেতেশ্বর পুজারা। এক কন্যা সন্তানের পিতা হলেন তিনি। আর সে...

    ত্রিদেশীয় সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা!

    শ্রীলঙ্কায় অনুষ্ঠিত ট্রাই সিরিজ নিদাহাস ট্রফি জন্য ভারতীয় দল ঘোষণা করল বিসিসিআই। কেমন হল দল একবার দেখে...

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ
    সেই কবেই নেভিল কার্ডাস বলে গেছেন ওয়ান ডে ক্রিকেটে পাজামা ক্রিকেট বলে। ওয়ান ডে ক্রিকেটের জামানায় টেস্ট...

    জয়ের সমস্ত কৃতিত্বই ওর : রোহিত শর্মা

    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে হারার পর ভারতীয় দল আরও দারুণভাবে ফিরে এসে সেঞ্চুরিয়ানের সুপার...

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ
    বিশ্ব ক্রিকেটে এই মুহুর্তে তাদের মধ্যে চলছে শ্রেষ্ঠত্বের লড়াই। তা সত্ত্বেও এই দুজনের মধ্যে একে অপরকে সম্মান...