পাকিস্তানী ক্রিকেটার আব্দুল রজ্জাককে বিয়ে করবেন বাহুবলী খ্যাত তমন্না ভাটিয়া? দিলেন এই জবাব

সিনেমা অভিনেত্রী আর ক্রিকেটারদের মধ্যে সম্পর্কের খবর সবসময়ই দেখতে পাওয়া যায়। কয়েকজন তো এখন বিয়েও করে ফেলেছেন আর ভালোভাবেই জীবন কাটাচ্ছেন। এখন আলোচনা চলছে যে পাকিস্তানী ক্রিকেটার আব্দুল রজ্জাককে বাহুবলী খ্যাত অভিনেত্রী তমান্না ভাটিয়া বিয়ে করতে পারেন। এই বিষয়ের সত্যতার ব্যাপারে এখন স্বয়ং এই অভিনেত্রী পরিস্কার করেছেন।

পাকিস্তানী ক্রিকেটার অব্দুল রজ্জাককে বিয়ে করার ব্যাপারে বললেন তমান্না ভাটিয়া

আব্দুল রজ্জাককে বিয়ে করবেন বাহুবলী খ্যাত তমন্না ভাটিয়া? দিলেন এই জবাব 1

ভারতীয় ফিল্ম অভিনেত্রী তমন্না ভাটিয়া আর পাকিস্তানের ক্রিকেটার আব্দুল রজ্জাকের সম্পর্কের খবর ২০১৭ থেকে সামনে এসেছিল। যখন দুজনকে একসঙ্গে দুবাইতে দেখা গিয়েছিল। এদের সম্পর্ক নিয়ে আলোচনা চলতেই থাকে। কার কারো ধারণা যে দুজনে এনগেজমেন্ট সেরে ফেলেছেন। এখন তারা বিয়ের ব্যাপারে ভাবছেন। তবে এখন স্বয়ং অভিনেত্রী তমান্না ভাটিয়া এই ব্যাপারে নিজের বয়ান দিয়েছেন। যেখানে তিনি বলেছেন,

“কোনো দিন কোনো অভিনেতা তো কোনো দিন কোনো ক্রিকেটার। এইসব গুজব শুনে মনে হচ্ছে যে আমি বর কিনতে বেরিয়েছি। আমি ভালোবাসার সম্মান করি কিন্তু নিজেকে নিয়ে এই ধরণের ভিত্তিহীন গুজব আবার পছন্দ নয়। আমি সিঙ্গুল আর খুশি রয়েছে আর এই সময় আমার পরিবারও ছেলে খুঁজছে না”।

তমান্না ভাটিয়া জানিয়েছেন তার ভালোবাসা কে

আব্দুল রজ্জাককে বিয়ে করবেন বাহুবলী খ্যাত তমন্না ভাটিয়া? দিলেন এই জবাব 2

গুজবে বিরাম লাগানোর পর তমান্না ভাটিয়া জানিয়েছেন যে এই সময় তার ভালোবাসা শুধুই তার কাজ। তিনি শুধুই শুটিং করতে চান। তবে করোনা ভাইরাসের কারণে লকডাউন রয়েছে আর যে কারণেই ফিল্মের শুটিংও বন্ধ রয়েছে। শুধু মাত্র পাকিস্তানী ক্রিকেটার আব্দুল রজ্জাকের সঙ্গেই নয় বরং তার আগে আমেরিকা নিবাসী এক ডাক্তারের সঙ্গে তমান্নার নাম যোগ হয়েছিল। কিন্তু পরে সবকিছুই গুজব বেরোয়। তমান্না ভাটিয়া কোনো প্রথম অভিনেত্রী নন যার নাম এইভাবে পাকিস্তানী খেলোয়াড়দের সঙ্গে যোগ হলো। এর আগেও বেশকিছু অভিনেত্রীর নাম পাকিস্তানী ক্রিকেটারদের সঙ্গে যোগ হয়েছে।

বেশকিছু ভারতীয় মহিলা করেছেন পাকিস্তানী খেলোয়াড়দের সঙ্গে বিয়ে

আব্দুল রজ্জাককে বিয়ে করবেন বাহুবলী খ্যাত তমন্না ভাটিয়া? দিলেন এই জবাব 3

যদি তমান্না ভাটিয়া পাকিস্তানী ক্রিকেটার আব্দুল রজ্জাককে বিয়ে করেন তো তিনি প্রথম ভারতীয় মহিলা হতেন না। তার আগে রীনা রায় মহসীন খানকে বিয়ে করেছিলেন। যদিও এই বিয়ে বেশিদিন টেকেনি। এছাড়াও শোয়েব মালিক ভারতীয় তারকা মহিলা টেনিস প্লেয়ার সানিয়া মির্জাকে বিয়ে করেছেন। তবে তাদের সম্পর্ক ভালো কাটছে। সম্প্রতিই পাকিস্তানী ক্রিকেটার হাসান আলিও ভারতীয় এক মহিলাকেই বিয়ে করেছেন।

Leave a comment

Your email address will not be published.