মিতালি রাজের বায়োপিকে এই অভিনেত্রী পালন করবেন গুরুত্বপূর্ণ ভূমিকা, নিজেই করলেন খোলসা

এই মুহূর্তে বলিউডে আজকাল বায়োপিকের ভীষণই চল রয়েছে। নেতা, খেলোয়াড়ের বায়োপিক দর্শকদের যথেষ্ট পছন্দও হয়। এই তালিকায় এখন ভারতীয় মহিলা দলের অধিনাতক মিতালি রাজের উপরেও বায়োপিক তৈরি হওয়ার খবর অনেকদিন ধরে শিরোনামে রয়েছে, আর এখন অভিনেত্রী তাপসি পান্নু ঘোষণা করে দিয়েছেন যে মিতালির বায়োপিকে তিনি প্রধান ভূমিকা পালন করছেন।

তাপসি পান্নু পালন করবেন মিতালি রাজের বায়োপিকের প্রধান চরিত্র

মিতালি রাজের বায়োপিকে এই অভিনেত্রী পালন করবেন গুরুত্বপূর্ণ ভূমিকা, নিজেই করলেন খোলসা 1

তাপসির বন্ধু একজন ব্যাডমিন্টন প্লেয়ার আর তিনি ব্যাডমিন্টন লীগে একটি দলও কিনেছেন। একটি ইন্টারভিউতে হিন্দুস্তান টাইমসের সঙ্গে কথা বলতে গিয়ে তাপসি পান্নু জানিয়েছেন যে তিনি মিতালি রাজের উপর একটি ফিল্ম নিয়ে কথাবার্তা চালাচ্ছেন, যদিও এই ব্যাপারে কিছু বলাও জলদি হয়ে যাবে। তিনি এটাও স্বীকার করেছেন যে ব্যক্তিগতভাবে তার জন্য খেলার উপর ফিল্ম করার জন্য বেশ কয়েকবার যোগযোগ করা হয়েছে। তিনি বলেছেন,

“আমি এটা বলব না যে আমার মিতালি রাজের বায়োপিকে প্রধান চরিত্র করতে ভাল লেগেছে, কিন্তু এখন এটা বলা জলদি হয়ে যাবে। আমি এর জন্য কথাবার্তা বলছি, আমি আরো একটা স্পোর্টস ফিল্ম করছি, যার ঘোষণা দ্রুতই হয়ে যাবে”।

যদিও তাপসি পান্নু এই ব্যাপারে ভীষণ খুশি যে তিনি খেলার ফিল্মে অনেকগুলো প্রস্তাব পেয়েছেন।

তাপসির কাছে আসছে এমন বেশ কিছু অফার্স

মিতালি রাজের বায়োপিকে এই অভিনেত্রী পালন করবেন গুরুত্বপূর্ণ ভূমিকা, নিজেই করলেন খোলসা 2

তাপসি পান্নু আগে বলেছেন যে,

“সতভাবে বলতে গেলে আমি নিজের কাছে আসা খেলার ফিল্মের সংখ্যা গোনা বন্ধ করে দিয়েছি, হতে পারে যে এটা এই আক্রণে কারণ এখন মানুষ খেলার প্রতি আমার ভালবাসার ব্যাপারে জানেন। এছাড়াও, এটাও তথ্য যে আমি খেলা শেখার জন্য অনেক জিজ্ঞাসু,নির্মাতারা জানেন যে আমি শেখার জন্য নিজের ১০০ শতাংশ লাগিয়ে দিয়েছি। কিন্তু আমি ওই অফার্সগুলোর মধ্যে থেকে কিছু সিলেক্ট করে ফেলেছি। হ্যাঁ আমি বিষয়ের প্রতি ইচ্ছুক, কিন্তু আমার ফিল্মের বিকল্প বেশি আধারিত হবে যে গল্প কি। আমি সম্ভবত এতগুলো স্পোর্ট তারকার প্রশংসা করি, আর তাদের অনুরসরণ করি, কিন্তু সকলের কাছে ফিল্ম বানানোর গল্প নেই”।

এই অভিনেত্রীরা পালন করেছেন মহিলা খেলোয়াড়দের ভূমিকা

মিতালি রাজের বায়োপিকে এই অভিনেত্রী পালন করবেন গুরুত্বপূর্ণ ভূমিকা, নিজেই করলেন খোলসা 3

মহিলা খেলোয়াড়দের ভূমিকা পালন করা অন্য অভিনেত্রীদের কথা বলতে গেলে প্রিয়াঙ্কা চোপড়া মেরি কমের অনস্ক্রীন ভূমিকা পালন করেছেন। পরিণীতি চোপড়া আগামী বায়পিকে শাটলার সাইনা নেহওয়ালের ভুমিকা পালন করছেন। ভারতীয় তারকা বস্কার মেরি কমের উপর তৈরি হওয়া বায়োপিকে প্রিয়াঙ্কা চোপড়া প্রধান চরিত্র করেছেন। এই বায়োপিক দর্শকদের মধ্যে যথেষ্ট প্রশংসিত হয়েছে। এখন আগামী কিছু সময়ের পর আপনারা ভারতীয় মহিলা ওয়ানডে দলের অধিনায়ক মিতালি রাজের উপরেও বায়োপিক দেখতে পারেন, যেখানে তাপসি পান্নু প্রধান ভূমিকা পালন করছে। তাপসি পান্নুর খেলার প্রতি আসক্তি ছেলেবেলা থেকেই রয়েছে। নিজের স্কুলের দিনে স্পোর্টস অ্যাকটিভিটিতে তিনি যথেষ্ট অ্যাক্টিভ থেকেছেন আর এর আগেও একজন হকি প্লেয়ার এবং একজন শ্যুটারের ভূমিকা বড়ো পর্দায় পালন করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *