কোহলির স্টাইলে ফিদা হলেন এই সুন্দরী বলিউড নায়িকা, টুইট করে বললেন এই কথা

ইংল্যান্ড আর ওয়েলসে হতে চলা আইসিসি একদিনের ক্রিকেট বিশ্বকাপের বিউগল বেজে গিয়েছে। সমস্ত দশটি দল বিশ্বকাপে সফলতার ঝান্ডা অড়াতে বর্তমান সময় প্রাণপন মেহনত করছে আর প্র্যাকটিস ম্যাচে ব্যস্ত রয়েছে। ঘরের দল ইংল্যান্ডের সঙ্গে সঙ্গে বিরাট কোহলির নেতৃত্বাধীন টিম ইন্ডিয়াকেও বিশ্বকাপ জেতার ফেবারিট বলে ধরা হচ্ছে। সম্প্রতিই বিশ্বকাপের প্র্যাকটিস ম্যাচ শুরু হওয়ার আগে আইসিসি সমস্ত অধিনায়কদের নিয়ে প্রেসমিটের অনুষ্ঠানের আয়োজন করেছিল।এই অনুষ্ঠানে সমস্ত দলের অধিনায়কদের সওয়াল জবাব করা হয় আর শেষে বিশ্বকাপের সুন্দর ট্রফির সঙ্গে একটি ফটো সেশনও করা হয়।

কোহলির স্টাইলে ফিদা হলেন এই অভিনেত্রী

কোহলির স্টাইলে ফিদা হলেন এই সুন্দরী বলিউড নায়িকা, টুইট করে বললেন এই কথা 1

ফটো সেশন চলাকালীন বিশ্বকাপ ট্রফির সঙ্গে সঙ্গে সমস্ত দলের অধিনায়করা যথেষ্টা আলাদা আলাদা ভঙ্গিতে ছবি তোলান। একটি ছবি এমন ছিল যা দেখে বলিউড অভিনেত্রী তাপসি পান্নুও কমেন্ট আর শেয়ার করতে নিজেকে আটকাতে পারেননি। আসলে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন আর সেই ছবিতে সমস্ত দলের অধিনায়করা নিজের নিজের স্টাইলে বসেছিলেন। ছবিতে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির স্টাইল তাপসি পান্নুকে আকর্ষিত করে। তাপসি পান্নু টুইট করে লেখেন যে,

“এটা সত্যিই দারুণ ছবি। এটা নিয়ে বলার প্রয়োজন নেই যে আমাদের ভারতীয় খেলোয়াড় এই ছবিকে দুর্দান্ত করে তুলেছেন। ক্যাপ্টেনের সোয়াগ…!”

আজ রয়েছে দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচ

কোহলির স্টাইলে ফিদা হলেন এই সুন্দরী বলিউড নায়িকা, টুইট করে বললেন এই কথা 2

এই কথায় কোনো সন্দেহ নেই যে বিরাট কোহলি নিজের দুর্দান্ত খেলার সঙ্গে সঙ্গে নিজের স্টাইলের জন্যও যথেষ্ট জনপ্রিয়। আপনাদের সকলকে জানিয়ে দিই যে বিশ্বকাপে টিম ইন্ডিয়া নিজেদের দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচ আজ বাংলাদেশের বিরুদ্ধে খেলবে। দুই দেশ্র মধ্যে এই ম্যাচ কার্ডিফের মাঠে খেলা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *