T20 World Cup 2022: সেমিফাইনালে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা বেঞ্চের এই ৩ ক্রিকেটারকে সুযোগ দিতে পারেন !! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হয়েছে এই বছরের T20 বিশ্বকাপের (T20 World Cup 2022) আসর। মোট ১৬টি দেশকে নিয়ে এই বছরের বিশ্বকাপ শুরু হলেও মূল পর্বে খেলার জন্য ১২টি দেশ শেষ অব্ধি পৌঁছাতে পেরেছিলো। এই বছর বিশ্বকাপে একের পর এক অঘটন আমরা দেখেছি। দুবারের বিশ্বকাপ জয়ী ওয়েস্ট ইন্ডিজ দল কোয়ালিফায়ার রাউন্ড থেকে ছিটকে গেছে,আবার গ্রুপ পর্বে নেদারল্যান্ডের কাছে হেরে গিয়ে এই বছরের মতো বিশ্বকাপের স্বপ্ন ভঙ্গ হয়েছে দক্ষিণ আফ্রিকা দলের। তাই বিশ্বকাপ শেষ না হওয়া অব্ধি এই রকম আরো কিছু উত্তেজনা প্রবন ম্যাচ দেখার জন্য অপেক্ষা করে রয়েছে ক্রিকেট প্রেমীরা সে কথা বলাই বাহুল্য।T20 World Cup 2022: সেমিফাইনালে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা বেঞ্চের এই ৩ ক্রিকেটারকে সুযোগ দিতে পারেন !! 2

আর মাত্র একটি সপ্তাহের প্রতীক্ষা তারপরেই এবারের T20 বিশ্বকাপের বিজেতাকে পেয়ে যাবে ক্রিকেট বিশ্ব। ইতিমধ্যেই নিউজিল্যান্ড,পাকিস্তান,ভারত এবং ইংল্যান্ড দল সেমিফাইনাল রাউন্ডে পৌঁছে গিয়েছে। এই বছর বিশ্বকাপের মঞ্চে ভারতীয় দল অধিনায়ক রোহিত শর্মার (Rohit sharma) নেতৃত্বে অসাধারণ খেলে সেমিফাইনালে পৌঁছে গিয়েছে। রোহিত শর্মা একজন অধিনায়ক হিসাবে পরস্পর ম্যাচ জিতে চলেছেন এবং তার নেতৃত্বে ভারতীয় দল পুনরায় এই বিশ্বকাপ জেতার জন্য প্রস্তুত সে কথা বলা যেতেই পারে। তার অধিনায়কত্বে দলের প্রতিটা ক্রিকেটার অসাধারণ পারফর্মেন্স করে দলকে সেমিফাইনালে পৌঁছে দিয়েছে। ১০নভেম্বর ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দল সেমিফাইনাল খেলতে চলেছে। রোহিত শর্মা বেশ কিছু ক্রিকেটারকে যেমন ক্রমাগত ম্যাচ খেলিয়ে চলেছেন ঠিক তেমনি কিছু ক্রিকেটারকে এখনো অব্ধি পুরো টুর্নামেন্টেই বেঞ্চে বসিয়ে রেখেছেন। কিন্তু এখন মনে করা যাচ্ছে বেঞ্চে বসে থাকা ক্রিকেটারদের মধ্যে ৩জন ক্রিকেটারকে ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালের মঞ্চে দলে ঢুকিয়ে চমক দিতে চলেছে,যারা নিজেদের ক্রিকেটীয় পারফর্মেন্সের দ্বারা ইংল্যান্ড দলকে ধ্বংস করে দেবার ক্ষমতা রাখেন।

দীনেশ কার্তিক

Dinesh Kartick

ছোটবেলার রূপকথার গল্পের মতো ক্রিকেট মাঠে পুনরায় প্ৰত্যাবর্তন করেছেন উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিক (Dinesh kartick)। বর্তমান পরিস্থিতিতে ঋষভ পান্থ (Rishav Panth) না দীনেশ কার্তিক কাকে সুযোগ দেওয়া হবে এই কথার এখনো কোনো সঠিক উত্তর খুঁজে পাওয়া যায়নি। অনেক ক্রিকেট বিশারদ নিজেদের মতামত জানিয়েছেন এবং এমনকি সোশ্যাল মিডিয়াতেও ক্রিকেট ফ্যানরা নিজেদের পছন্দের ক্রিকেটারকে নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছে। এছাড়াও বিশ্বকাপ শুরু আগে অব্ধি ধোঁয়াশা ছিল ঋষভ পান্থ না দীনেশ কার্তিক কে প্লেয়িং একাদশে সুযোগ পাবেন। অধিনায়ক রোহিত শর্মা জিম্বাবোয়ে ম্যাচ বাদ দিয়ে প্রতিটা ম্যাচেই দীনেশ কার্তিককে দলে রেখেছিলেন। জিম্বাবোয়ে ম্যাচে ঋষভ পান্থকে সুযোগ দিলেও তিনি অধিনায়কের চাহিদা পূরণ করতে ব্যর্থ হয়েছেন,সেই ম্যাচে মাত্র ৪রান করে আউট হয়েছিলেন বাঁহাতি ব্যাটসম্যান ঋষভ পান্থ। তাই মনে করা যাচ্ছে সেমিফাইনাল ম্যাচে পুনরায় দীনেশ কার্তিককে দলে ফেরাতে চলেছেন অধিনায়ক রোহিত শর্মা।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.