আবারো ব্যর্থ যুবরাজ সিং, বাজি মেরে কেকেআরের এই প্লেয়ার আইপিএলের আগে দিলেন বাকিদলগুলিকে হুমকি

টি-১০ লীগের তৃতীয় মরশুমের শুরু হয়ে গিয়েছে। টুর্নামেন্টের প্রথম ম্যাচ মারাঠা আরেবিয়ান্স আর নর্দান ওয়ারিয়র্সের মধ্যে খেলা হয়েছে। আবু ধাবীতে হওয়া এই ম্যাচে ওয়ারিয়র্স অধিনায়ক ড্যারেন সামি টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। শেষে তার দল এই ম্যাচ ৯ উইকেটে জিতেও যায়।

মারাঠা আরেবিয়ান্সের ব্যাতসম্যানদের ব্যাটসম্যানরা চলেননি

আবারো ব্যর্থ যুবরাজ সিং, বাজি মেরে কেকেআরের এই প্লেয়ার আইপিএলের আগে দিলেন বাকিদলগুলিকে হুমকি 1

মারাঠা আরেবিয়ান্সের শুরুটা ভীষণই খারাপ হয় আর প্রথম বলেই ওপেনার অ্যাডম লিথ প্যাভিলিয়নে ফিরে যান। ক্রিস লিনের ব্যাটও চলেনি আর তিনি মাত্র ৪ রান করে আউট হন। এই ম্যাচে সকলের নজর যুবরাজ সিংয়ের উপর ছিল কিন্তু ৬ বলে ৬ রানের ইনিংস খেলে যুবরাজ, রায়দ এমরিতের বলে আউট হন। দসুন শানাকা ১৯ বলে ৩৭ রান করে দলকে সম্মানজনক স্কোরে পৌঁছে দেন। আরেবিয়ান্সের ব্যাটসম্যানরা ১০ ওভারে ৬ উইকেটে ৮৮ রানই করতে পারে। ওয়ারিয়র্সের হয়ে ক্রিস উড আর অ্যান্দ্রে রাসেল ২টি করে উইকেট নেন। এমরিত আর নুওয়ান প্রদীপও একটি করে সফলতা পান।

রাসেলের বিস্ফোরক ব্যাটিং

আবারো ব্যর্থ যুবরাজ সিং, বাজি মেরে কেকেআরের এই প্লেয়ার আইপিএলের আগে দিলেন বাকিদলগুলিকে হুমকি 2

ওয়ারিয়র্সের শুরুটাও ভীষণই খারাপ হয় আর তাদের ওপেনার স্যাম বিলিংস এক রান করে আউট হন। এর জন্য তিনি ৬ বলের মুখোমুখি হন। দলের হয়ে তিন নম্বরে ব্যাটিং করতে নামেন অ্যান্দ্রে রাসেল। তিন ওভারে তার দলের স্কোর ১৪ রানই ছিল, কিন্তু এরপর রাসেল বিস্ফোরক ব্যাটিং করা শুরু করে দেন। ষষ্ঠ তম ওভারে তিনি ২১ বলে নিজের হাফসেঞ্চুরি পূর্ণ করেন। এই ওভারে মালিঙ্গার বলে তিনি ২৩ রান নেন। ৭ ওভারের শেষ বলে চার মেরে জর্জ মুনসে নিজের দলকে লক্ষ্যে পৌঁছে দেন। অ্যান্দ্রে রাসেল ২৪ বলে ৪টি চার আর ৬টি ছক্কার সাহায্যে ৫৮ রান করেন। মুনসেও ২৪ রানের ইনিংস খেলেন। অলরাউণ্ডার প্রদর্শনের জন্য রাসেলকে ম্যান অফ দ্যা ম্যাচ পুরস্কার পান।

দেখুন স্কোরবোর্ড:

আবারো ব্যর্থ যুবরাজ সিং, বাজি মেরে কেকেআরের এই প্লেয়ার আইপিএলের আগে দিলেন বাকিদলগুলিকে হুমকি 3

আবারো ব্যর্থ যুবরাজ সিং, বাজি মেরে কেকেআরের এই প্লেয়ার আইপিএলের আগে দিলেন বাকিদলগুলিকে হুমকি 4

Leave a comment

Your email address will not be published.