ভিডিয়ো: মুরলী বিজয়ের সেঞ্চুরিতে এই রকম ছিল দীনেশ কার্তিকের রিঅ্যাকশন

ভারত আফগানিস্থানের বিরুদ্ধে চলতি টেস্টের প্রথম দিন ভারতীয় দলের ওপেনার শিখর ধবনের পাশপাশি আরেক ওপেনার মুরলী বিজয়ও দুর্দান্ত সেঞ্চুরি করেছেন। আফগানিস্থান বোলারদের রীতিমতো তুলোধনা করে ম্যাচের প্রথম দিন মুরলী ১৫৩ বলে ১০৫ করেন। সেঞ্চুরি করার পথে তিনি ১৫টি চার এবং একটি ছয় হাঁকান।

কার্তিক এবং বিজয় একসঙ্গে খেলছেন
ভিডিয়ো: মুরলী বিজয়ের সেঞ্চুরিতে এই রকম ছিল দীনেশ কার্তিকের রিঅ্যাকশন 1
প্রসঙ্গত এই ম্যাচে মুরলী বিজয় এবং দীনেশ কার্তিক একসঙ্গে ভারতীয় দলের হয়ে খেলছেন। একথা সকলেই জানেন যে মুরলী বিজয় দীনেশ কার্তিকের প্রথম স্ত্রী নিকিতাকে বিয়ে করেছেন। ২০১২য় আইপিএল চলাকালীন কার্তিকের প্রথম স্ত্রীর সঙ্গে মুরলী বিজয় অ্যাফেয়ারে জড়িয়ে পড়েন। যারপরেই নিকিতা কার্তিকের কাছ থেকে ডিভোর্স নিয়ে মুরলী বিজয়কে বিয়ে করেন।

বিজয়ের সেঞ্চুরির পর হাততালি দিলেন কার্তিক
ভিডিয়ো: মুরলী বিজয়ের সেঞ্চুরিতে এই রকম ছিল দীনেশ কার্তিকের রিঅ্যাকশন 2
প্রসঙ্গত গতকাল আফগানিস্থানের বিরুদ্ধে টেস্টে প্রথমদিন মুরলী সেঞ্চুরি করার পর তাকে অভিনন্দন জানাতে ড্রেসিংরুমে সমস্ত ভারতীয় দল উঠে দাঁড়িয়ে হাততালি দেয়। তাদের মধ্যে দীনেশ কার্তিকও উঠে দাঁড়িয়ে হাততালি দিয়ে বিজয়কে সেঞ্চুরীর জন্য অভিনন্দন জানান। আপনারা আমাদের শেয়ার করা এই ভিডিয়োয় পরিস্কার দেখতে পাবেন কীভাবে মুরলী বিজয়ের দুরন্ত সেঞ্চুরির পর হাততালি দিয়ে তাকে অভিবাদন জানান কার্তিক।

কার্তিকের প্রথম স্ত্রীকে বিয়ে করার পর বিজয় নিজের বিবাহিত জীবনে যথেষ্ট খুশি। অন্যদিকে দীনেশ কার্তিকও নিকিতার সঙ্গে ডিভোর্সের পর ভারতের স্কোয়াশ প্লেয়ার দীপিকা পাল্লিকেলকে বিয়ে করেন এবং এই দুজনেই নিজেদের বিবাহিত জীবনে দারুণ সুখী।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *