করোনার আতঙ্কের মাঝে সমর্থকদের জন্য এই চমকে দেওয়ার মতো খবর দিলেন মহেন্দ্র সিং ধোনি 1

প্রাক্তন ভারতীয় অধিনায়ক তথা উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি ভারতীয় দলের হয়ে বিশ্বকাপ ২০১৯ এ ভালো প্রদর্শন করেছিলেন। তবে সকলের আশা ছিল যে তিনি বিশ্বকাপের পর অবসর নেবেন, কিন্তু এখনো পর্যন্ত তিনি নিজের অবসরের কোনো অফিসিয়াল ঘোষণা করেননি। তবে তিনি বিশ্বকাপের পর প্রতিযোগীতা মূলক ক্রিকেটও খেলেননি। এর মধ্যেই ধোনিকে নিয়ে একটি বড়ো খবর সামনে আসছে।

সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলতে পারেন ধোনি

করোনার আতঙ্কের মাঝে সমর্থকদের জন্য এই চমকে দেওয়ার মতো খবর দিলেন মহেন্দ্র সিং ধোনি 2

স্পোর্টসকীড়াতে ছাপা একটি রিপোর্টের কথা ধরা হলে মহেন্দ্র সিং ধোনি আগামি তিন বছর পর্যন্ত আইপিএলে খেলতে চান আর এর জন্য তিনি সৈয়দ মুস্তাক আলি ট্রফির সাহায্যও নিতে চান। আসলে খবর এসেছে যে মহেন্দ্র সিং ধোনি আইপিএলের প্র্যাকটিসের জন্য সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলবেন। যদি ধোনি সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে অংশ নেন তো এটা ঝাড়খন্ডের ক্রিকেট সর্মথকদের জন্য যথেষ্ট ভালো খবর হবে। ধোনির উপস্থিতিতে দল অনেকটাই শক্তিশালী হয়ে উঠবে।

জেএসসিএ আধিকারিকদের সঙ্গে যোগাযোগ রাখছেন

করোনার আতঙ্কের মাঝে সমর্থকদের জন্য এই চমকে দেওয়ার মতো খবর দিলেন মহেন্দ্র সিং ধোনি 3

স্পোর্টসকীড়াতে ছাপা একটি রিপোর্টের মোতাবেক এক সূত্র জানিয়েছেন, “ধোনি ঝাড়খন্ড ক্রিকেট অ্যাসোসিয়েশন কমপ্লেক্সে প্রশিক্ষণ নিচ্ছেন র জেএসসিএ আধিকারিকদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। তিনি সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলার জন্য নিজের আগ্রহ প্রকাশ করেছেন, এমনকী জেএসসিএও তার সামনে এই প্রস্তাব রেখেছে। ও এই ব্যাপারে লকডাউন শেষ হওয়ার পরই কিছু সিদ্ধান্ত নেবেন, বর্তমানে কোনো তাড়া নেই। ও আইপিএলের জন্য প্রস্তুত হতে চান, আর প্র্যাকটিস হিসেবে সৈয়দ মুস্তাক আলি ট্রফির ব্যবহার করবেন”।

ভারতীয় দলে প্রত্যাবর্তনের জন্য আইপিএলে করতে হবে ভালো প্রদর্শন

করোনার আতঙ্কের মাঝে সমর্থকদের জন্য এই চমকে দেওয়ার মতো খবর দিলেন মহেন্দ্র সিং ধোনি 4

জানিয়ে দিই যে মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত নিয়ে ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী আর নির্বাচকরা বলেছিলেন যে যদি ধোনি আইপিএল ২০২০তে ভালো প্রদর্শন করেন তো তারা টি-২০ বিশ্বকাপের জন্য ধোনির নাম ভাবনা চিন্তায় রাখবেন। মহেন্দ্র সিং ধোনি বাংলাদেশের বিরুদ্ধে ২৩ ডিসেম্বর ২০০৪এ নিজের ডেবিউ করেছিলেন। তিনি ভারতের হয়ে ৯০টি টেস্ট, ৩৫০টি একদিনের ম্যাচ আর টি-২০তে ৯৮টি ম্যাচ খেলেছেন। ধোনি ৯০টি টেস্টে ৩৮.০৯ গড়ে ৪৮৭৬ রান করেছেন। অন্যদিকে ৩৫০টি ওয়ানডেতে তিনি ৫০.৬ গড়ে ১০৭৭৩ রান করেছেন, এছাড়াও টি-২০ আন্তর্জাতিক ক্রিকেটে ধোনি ৩৭.৬০ গড়ে ১৬১৭ রান করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *