রিপোর্ট: রেপ করার জন্য এই তারকা ক্রিকেটার হলেন সাসপেন্ড, বিশ্ব ক্রিকেটে চাঞ্চল্য

শ্রীলঙ্কা নিজেদের দেশের মাটিতে অনুষ্ঠিত হওয়া দক্ষিন আফ্রিকার বিরুদ্ধে ২টি টেস্টের সিরিজে সোমবার প্রোটিয়া দলকে ২-০ ফলাফলে উড়িয়ে দিল। শ্রীলঙ্কা দলের পক্ষে এই জয় বিশেষ উপলব্ধী হলেও জয়ের কিছু সময় আগে তাদের ওপেনার দানুষ্কা গুনথিলকার জন্য একটি লজ্জাজনক খবর এল।

শ্রীলঙ্কার তারকা ব্যাটসম্যান গুনাথিলকাকে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড করল সাসপেন্ড
রিপোর্ট: রেপ করার জন্য এই তারকা ক্রিকেটার হলেন সাসপেন্ড, বিশ্ব ক্রিকেটে চাঞ্চল্য 1
শ্রীলঙ্কার এই ওপেনার ব্যাটসম্যান কলম্বোতে খেলা টেস্ট ম্যাচে দলের সদস্য ছিলেন এবং সেই সঙ্গে ওই ম্যাচে তিনি ভাল পারফর্মেন্সও করেছিলেন। কিন্তু জয়ের পরই তিনি বড় ধাক্কা খেলেন এবং শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড দানুষ্কা গুনাথিলকাকে তার বন্ধুর উপর লাগা রেপের অভিযোগের পর সাসপেন্ড করে দিল।

গুনাথিলকার বন্ধুর উপর রেপের অভিযোগ লাগার পর শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড নিল এই পদক্ষেপ
রিপোর্ট: রেপ করার জন্য এই তারকা ক্রিকেটার হলেন সাসপেন্ড, বিশ্ব ক্রিকেটে চাঞ্চল্য 2

রিপোর্টে বলা হচ্ছে শ্রীলঙ্কার তরুণ ব্যাটসম্যান দানুষ্কা গুনাথিলকার বন্ধুর উপর নরওয়ের এক মহিলা ধর্ষণ করার অভিযোগ এনেছেন। বলা হচ্ছে যে রবিবার দানুষ্কা এবং তার বন্ধু ওই হোটেলে নরওয়ের দুই মহিলার সঙ্গে আসেন যেখানে শ্রীলঙ্কা দল উঠেছে। কিছুক্ষন পর ওই দুই মহিলাদের একজন দানুষ্কার বন্ধুর উপর ধর্ষনের অভিযোগ আনেন, যার পরই তৎকাল পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করে নেয়।

তদন্ত পূর্ণ হওয়ার পর্যন্ত গুনাথিলকার ম্যাচ ফিসও আটকে রাখা হয়েছে
রিপোর্ট: রেপ করার জন্য এই তারকা ক্রিকেটার হলেন সাসপেন্ড, বিশ্ব ক্রিকেটে চাঞ্চল্য 3
দানুষ্কার বন্ধুকে গ্রেফতারের পরে শ্রীলঙ্কান পুলিশ জানিয়েছেন, “ গুনাথিলকার ২৬ বছরের এক বন্ধুকে নরওয়েজিয়ান এক পর্যটকের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে। এই মামলার তদন্ত চলছে। যদিও গুনাথিলকার উপর কোনও আরোপ লাগানো হয় নি”। কিন্তু গুনাথিলকাকে নিজের সেই বন্ধুর সঙ্গে দেখা যাওয়ার পর শ্রীলঙ্কান বোর্ড তাকে তৎকালই সাসপেন্ড করে দিয়েছে, সেই সঙ্গে বোর্ড তার ম্যাচ ফিসও আটকে রেখে দিয়েছে। শ্রীলঙ্কান বোর্ড এই মামলায় তদন্ত সম্পূর্ণ না হওয়া পর্যন্ত তাকে ম্যাচ ফিজ দেবে না বলে জানিয়েছে। অন্যদিকে পুলিশ এই মামলায় গুনাথিলকাকে জিজ্ঞাসাবাদ করতে পারে।
রিপোর্ট: রেপ করার জন্য এই তারকা ক্রিকেটার হলেন সাসপেন্ড, বিশ্ব ক্রিকেটে চাঞ্চল্য 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *