স্থগিত হওয়া আইপিএলের সেরা বিদেশী একাদশ! এই দুই তারকা বাদ গেলেও থাকলেন এই ফ্লপ ক্রিকেটার 1

আইপিএল ২০২১ বিসিসিআই অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছে বেশ কয়েকটি করোনার ঘটনা প্রকাশের পরে। টুর্নামেন্টের বাকি ম্যাচগুলি কখন এবং কোথায় অনুষ্ঠিত হবে সে সম্পর্কে অনেক কিছুই প্রকাশিত হচ্ছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪ তম আসরে কিছু দুর্দান্ত পারফর্মেন্স দেখেছে, বিশেষত কাইরন পোলার্ডের ম্যাচজয়ী ৩৪ বলে ৮৭ রানের ইনিংস। এ ছাড়া ব্যাট হাতে ব্যাট করতে গিয়ে প্যাট কামিন্স মাত্র ২৩ বলে পঞ্চাশ রান করে ভক্তদের মনোরঞ্জন করেছিলেন। এদিকে, ভারতের প্রাক্তন ক্রিকেটার ও ভাষ্যকার আকাশ চোপড়া এই মরসুমের বিদেশী খেলোয়াড়দের প্লেয়িং ইলেভেনকে বেছে নিয়েছেন। আকাশ প্যাট কামিন্স এবং কুইন্টন ডিককের মতো খেলোয়াড়কে বাদ দিয়েছে।

They were constantly calling me Paki': Aakash Chopra on facing racial abuse  during English cricket league

তাঁর ইউটিউব চ্যানেলে আকাশ বিদেশী খেলোয়াড়দের প্লেয়িং ইলেভেনকে বেছে নিয়েছিলেন। ওপেনার হিসাবে তিনি ফাফ ডুপ্লেসিস এবং জস বাটলারকে বেছে নিয়েছিলেন। বাটলার হায়দরাবাদের বিপক্ষে আইপিএলে তার প্রথম সেঞ্চুরি করেছিলেন, আর ফাফ দুর্দান্ত ফর্মে ছিলেন। আকাশ তিন নম্বর সিএসকে এর পক্ষে দুর্দান্ত পারফর্মেন্স করা মইন আলিকে রেখেছিলেন। প্রাক্তন এই ক্রিকেটার চতুর্থ নম্বরে গ্লেন ম্যাক্সওয়েল এবং পঞ্চম স্থানে এবি ডি ভিলিয়ার্সকে বেছে নিয়েছিলেন। ষষ্ঠ ও সপ্তম নম্বরের জন্য আকাশ ওয়েস্ট ইন্ডিজের দুই অলরাউন্ডার কাইরন পোলার্ড এবং আন্দ্রে রাসেলকে তাঁর দলে যোগ করেছিলেন।

No Gloves No Problem: Watch As 'Flying' Jos Buttler Takes Stunning Catch To  Dismiss Faf du Plessis

আকাশ চোপড়া তাঁর প্লেয়িং একাদশে আইপিএল ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল খেলোয়াড় ক্রিস মরিসকে রেখেছিলেন, যখন তিনি প্যাট কামিন্স এবং স্যাম কারানের মধ্যে নবম স্থানে বিভ্রান্ত ছিলেন, তবে তিনি স্যাম কারানের সাথে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। স্পিন বোলার হিসাবে আকাশ সানরাইজার্স হায়দরাবাদের রশিদ খানকে বেছে নিয়েছিলেন এবং একাদশতম খেলোয়াড় হিসাবে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ট্রেন্ট বোল্টকে দলে রেখেছিলেন।

Rashid Khan birthday: Afghanistan's Rashid Khan turns 22: Here's a look at  some of his magnificent achievements | Cricket News

আকাশ চোপড়ার বিদেশী খেলোয়াড়দের প্লেয়িং একাদশ – ফাফ ডু প্লেসিস, জস বাটলার, মইন আলী, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, ক্রিস মরিস, স্যাম কারান, রশিদ খান, ট্রেন্ট বোল্ট।

Leave a comment

Your email address will not be published.