এশিয়া কাপে দল থেকে বাদ পড়া সুরেশ রায়না পেলেন এই দলের নেতৃত্ব

বিজয় হাজারে ট্রফির জন্য উত্তরপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন নিজেদের দল ঘোষণা করে দিয়েছে। এই টুর্নামেন্টের শুরুয়াত ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে। উত্তরপ্রদেশের দল গ্রুপ বি’তে রয়েছে আর সৌরাষ্ট্রের বিরদ্ধে ১৯ সেপ্টেম্বরই তারা নিজেদের প্রথম ম্যাচ খেলবে। সৌরাষ্ট্রও এই টুর্নামেন্টে জন্য গতকাল নিজেদের দল ঘোষণা করে দিয়েছিল। ইউপির দল ভারতীয় দল থেকে বাদ পড়া সুরেশ রায়নাকে নিজেদের অধিনায়ক করেছে।

এশিয়া কাপে পান নি জায়গা

এশিয়া কাপে দল থেকে বাদ পড়া সুরেশ রায়না পেলেন এই দলের নেতৃত্ব 1
LONDON, ENGLAND – JULY 14: Suresh Raina of India is bowled by Adil Rashid of England during the 2nd ODI Royal London One-Day match between England and India at Lord’s Cricket Ground on July 14, 2018 in London, England. (Photo by Gareth Copley/Getty Images)

সুরেশ রায়নাকে ইংল্যান্ড সফরের জন্য ভারতীয় দলে শামিল করা হয়েছিল। তিনি ইয়ো ইয় টেস্টে ব্যর্থ হওয়া আম্বাতি রায়ডুর জায়গায় দলে সুযোগ পেয়েছিলেন, কিন্তু সেখানে তিনি ব্যাট হাতে সম্পুর্ণ ব্যর্থ হয়েছেন। এই কারণেই তাকে এশিয়া কাপে দলে জায়গা দেওয়া হয় নি। এখন এই টুর্নামেন্টে ভাল প্রদর্শন করে রায়না ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে ভারতীয় দলে ফিরে আসতে চাইবেন। তাকে বিশ্বকাপের জন্য নিজের দাবিদারি পেশ করতে হবে তাই তাকে এই টুর্নামেন্টে রান করতেই হবে।

দলে বেশ কিছু বড় নাম শামিল
এশিয়া কাপে দল থেকে বাদ পড়া সুরেশ রায়না পেলেন এই দলের নেতৃত্ব 2
সুরেশ রায়না ছাড়াও ইউপি দলে এমন কিছু খেলোয়াড়দের শামিল করা হয়েছে যারা আইপিএলে দারুন প্রদর্শন করেছিলেন। কিংস ইলেভেনে পাঞ্জাবের হয়ে দুর্দান্ত বোলিং করা অঙ্কিত রাজপুতকে দলে সুযোগ দেওয়া হয়েছে। এছাড়াও অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপে ভারতের হয়ে দুর্দান্ত বোলিং করা তরুণ জোরে বোলা শিভম মাভিকেও দলে শামিল করা হয়েছে। যদিও আইপিএলে তার প্রদর্শন এমন কিছু ছিলনা কিন্তু তিনি সেটা শুধরোতে চাইবেন। আইপিএলে কেকেআর দলের সদস্য থাকা রিঙ্কু সিংকেও এই টমে নির্বাচিত করা হয়েছে।

এই রকম হল উত্তরপ্রদেশের দল

সুরেশ রায়না (অধিনায়ক), অক্ষদীপ নাথ, শিভম চৌধুরী, অভিষেক গোস্বামী, সৌরভ কুমার, শিব সিংহ, অঙ্কিত রাজপুত, শিভম মাভি, অমিত মিশ্রা, যশ দালাল, মোহসিন খান, উমঙ্গ শর্মা, রিঙ্কু সিংহ, প্রিয়ম গর্গ, সমর্থ সিংহ, উপেন্দ্র যাদব।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *