আইপিএল ২০১৯, ভিডিয়ো: ছ বলে ছটি ছয়ের সাহায্যে সুরেশ রায়না প্র্যাকটিস ম্যাচে খেললেন বিস্ফোরক ইনিংস, ফর্মে ফেরার সংকেত দিলেন

আইপিএলের ইতিহাসের সবচেয়ে সফল ব্যাটসম্যান সুরেশ রায়না আইপিএল ১২ শুরু হওয়ার ঠিকাগে সমস্ত ফ্রেঞ্চাইজিগুলিকে নিজের উপস্থিতি অনুভব করিয়ে দিলেন। গতকাল এমএ চিদাম্বরম ক্রিকেট স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের দল একটি প্র্যাকটিস ম্যাচ খেলেছেন, যেখানে চেন্নাইয়ের দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের মধ্যে একজন সুরেশ রায়নার ব্যাটকে বোলারদের উপর নির্দয় প্রহার করতে দেখা গেল।
সুরেশ রায়না প্র্যাকটিস ম্যাচে মাত্র ২৯ বলের মুখোমুখি হয়েছেন আর বিস্ফোরক ৫৬ রানের ইনিংস খেলে ফেলেন। নিজের এই বিস্ফোরক ইনিংসে বাঁহাতি ব্যাটসম্যান সুরেশ রায়না মোট ৬টি গগণচুম্বি ছক্কা আর একটি চার মেরেছেন।

করলেন ফর্মে ফেরত আসার ঘোষণা

৩২ বছর বয়েসী সুরেশ রায়না না শুধু স্রেফ এক দুর্দান্ত ইনিংস খেলেছেন বরং টুর্নামেন্ট শুরু হওয়ার আগে নিজের ফর্মে ফেরার সংকেতও দিয়েছেন। সুরেশ রায়না দীর্ঘদিন ধরে নিজের খারাপ ফর্মের কারণে ভারতীয় ক্রিকেট দলের বাইরে রয়েছেন আর বর্তমানে তিনি ঘরোয়া ক্রিকেট দল উত্তরপ্রদেশের হয়ে খুব একটা প্রভাবশালী প্রদর্শনও করেননি।
এই অবস্থায় এই ইনিংস না খালি সুরেশ রায়নার আত্মবিশ্বাস জাগাবে বরং তার হারিয়ে যাওয়া আত্মবিশ্বাসও ফেরত আসবে। আপনাদের সকলের জ্ঞাতার্থে জানিয়ে দিই যে সুরেশ রায়না আইপিএলের এখনো পর্যন্ত ইতিহাসের সবচেয়ে বেশি রান করা খেলোয়াড়। সুরেশ রায়না এখনো পর্যন্ত আইপিএল ১৭৬টি ম্যাচ খেলেছেন আর তিনি মোট ৪৯৮৫ রান করেছেন। আইপিএলে সুরেশ রায়নার স্ট্রাইকরেট থেকেছে ১৩৮.৪৩।

প্র্যাকটিস ম্যাচে সুরেশ রায়না ছাড়াও আম্বাতি রায়ডু (৪০), মুরলী বিজয় (৩২) আর ধ্রুব শোরে (৪৩)ও ভালো ইনিংস খেলেছেন। অন্যদিকে জোরে বোলার শার্দূল ঠাকুর সবচেয়ে বেশি ২ উইকেট আর দীপক চহের, হরভজন সিং, আর করণ শর্মা একটি করে উইকেট নিতে সফল হয়েছেন। চেন্নাই সুপার কিংসের প্রথম ম্যাচ শনিবার ২৩ মার্চ বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সঙ্গে খেলা হবে।
আইপিএল ২০১৯, ভিডিয়ো: ছ বলে ছটি ছয়ের সাহায্যে সুরেশ রায়না প্র্যাকটিস ম্যাচে খেললেন বিস্ফোরক ইনিংস, ফর্মে ফেরার সংকেত দিলেন 1

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *