ভারতীয় নির্বাচকদের উপর ক্ষুব্ধ সুরেশ রায়না, করলেন এই গুরুতর অভিযোগ

সুরেশ রায়না গত দীর্ঘ সময় ধরে ভারতীয় দলের বাইরে রয়েছেন। সুরেশ রায়না ঘরোয়া ক্রিকেট এবং আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করে প্রত্যাবর্তনের চেষ্টায় রয়েছেন। তিনি জুলাই ২০১৮য় নিজের শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন। এরপর থেকে তাকে নির্বাচকরা নিয়মিত উপেক্ষা করছেন। এর মধ্যে সুরেশ রায়না নির্বাচকদের নিশানা করে একটি বড়ো বয়ান দিয়েছেন।

নির্বাচকরা জানান না আমাদের কোথায় ভুল

ভারতীয় নির্বাচকদের উপর ক্ষুব্ধ সুরেশ রায়না, করলেন এই গুরুতর অভিযোগ 1

ইনস্টাগ্রাম লাইভে সুরেশ রায়না নির্বাচকদের নিশানা করে বলেছেন, “আমি ভারতের হয়ে ১৪ থেকে ১৫ বছর ধরে খেলছি আর এর মধ্যে দাদা আর ধোনির অধিনায়কত্বে খেলেছি। ওরা আমাকে সবসময় জানাতেন যে কী ভুল হচ্ছে আর বিরাটও জানাতেন। তবে নির্বাচকদের তরফে কোনো কথাবার্তা হয়নি। আমাদের জানানো হয়নি যে আমরা কী ভুল করছি আর আমাদের কী করা উচিত”।

নির্বাচকদের সিনিয়র খেলোয়াড়দের প্রতি বেশি দায়িত্ব নেওয়া উচিত

ভারতীয় নির্বাচকদের উপর ক্ষুব্ধ সুরেশ রায়না, করলেন এই গুরুতর অভিযোগ 2

সুরেশ রায়না আগে আরো বলেন,

“আমার মনে হয় যে নির্বাচকদের সিনিয়র খেলোয়াড়দের প্রতি বেশি দায়িত্ব নেওয়া উচিত ছিল। আমাদের বলা হয়েছিল যে তুমি নিজের ইয়ো ইয়ো টেস্ট ক্লিয়ার করো, আমি আর যুবি পাজি সেটাও ভালোভাবে ক্লিয়ার করে নিয়েছিলাম, কিন্তু তা সত্ত্বেও নির্বাচকরা আমাদের সঙ্গে কথা বলেননি। যদি নির্বাচকরা আমাদের সঙ্গে কথা বলতেন তো আমরা জানতে পারতাম যে আমরা কোথায় ভুল আর কোন ক্ষেত্রে আমাদের নেটে মনোযোগ দেওয়ার প্রয়োজন রয়েছে”।

এমন থেকেছে সুরেশ রায়নার এখনো পর্যন্ত ক্রিকেট কেরিয়ার

ভারতীয় নির্বাচকদের উপর ক্ষুব্ধ সুরেশ রায়না, করলেন এই গুরুতর অভিযোগ 3

সুরেশ রায়না ভারতীয় দলের হয়ে এখনো পর্যন্ত ২২৬টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। যেখানে তিনি ৩৫.৩১ গড়ে ৫৬১৫ রান করেছেন। তার টেস্ট কেরিয়ার বিশেষ কিছুই ছিল না। তিনি ভারতের হয়ে ১৪টি টেস্টে ২৬.৪৮ গড়ে ৭৬৮ রান করেছেন। সুরেশ রায়নার টি-২০ কেরিয়ার ভীষণই ভালো। তিনি টি-২০ আন্তর্জাতিক কেরিয়ারে ৭৮টি ম্যাচ খেলেছেন যেখানে তিনি ২৯.১৬ গড়ে ১৬০৪ রান করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *