[cwa id='h1']
সুরেশ রায়না মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে ভাঙলেন নিরবতা, জানালেন কবে নিচ্ছেন অবসর

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

বিশ্বকাপের পর থেকেই মহেন্দ্র সিং ধোনির অবস্রু নিয়ে মানুষ নিজেদের রায় দিচ্ছেন। কিছু লোক তাকে আগে খেলার কথাও বলছেন, তো কিছু তারকা মতে এই অবসর তার নিজস্ব সিদ্ধান্ত। কিন্তু ধোনির এখন দলে শামিল হওয়া উচিৎ নয়। এখন এই তর্কে ভারতীয় দলের বাইরে থাকা সুরেশ রায়নাও নিজের রায় দিয়ে অনেক বড়ো বয়ান দিয়ে ফেলেছেন।

সুরেশ রায়না বললেন ধোনি এখনো ফিট

সুরেশ রায়না মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে ভাঙলেন নিরবতা, জানালেন কবে নিচ্ছেন অবসর 1

বর্তমান সময়ে ভারতীয় দলের বাইরে থাকা সুরেশ রায়না উইকেটকিপার ব্যাটসম্যান আর প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির উপর নিজের রায় দিতে গিয়ে বলেন যে,

“স্রেফ ধোনিই এই সিদ্ধান্ত নেবেন যে ওনাকে কবে ক্রিকেট থেকে যেতে হবে। উনি এখনো ফিট, সেই সঙ্গেই তিনি এখনো দুর্দান্ত উইকেটকিপার। ধোনি আজও ভীষণই ভাল ফিনিশার। ভারতীয় দলের হয়ে টি-২০ বিশ্বকাপে ভীষণই ফায়দার হতে পারেন”।

যেধরণের ফর্ম ঋষভ পন্থ বর্তমান সময়ে দেখাচ্ছেন তাতে তো একটা পরিস্কার যে ধোনিকে দ্রুতই ভারতীয় দলে প্রত্যাবর্তন করানো যেতে পারে।

দলে ফিরতে চান সুরেশ রায়না

সুরেশ রায়না মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে ভাঙলেন নিরবতা, জানালেন কবে নিচ্ছেন অবসর 2

গত কিছু সময় ধরে ভারতীয় দলের বাইরে থাকা সুরেশ রায়না এখন ভারতীয় দলে নিজের প্রত্যাবর্তন করতে চান। তিনি স্বয়ং নিজেকে আগামী দুটি টি-২০ বিশ্বকাপে চার নম্বরের ব্যাটিং করার প্রবল দাবীদার মনে করছেন। যদিও সুরেশ রায়নাকে তার জন্য আগে ঘরোয়া স্তরে তারপর আইপিএলেও ভাল প্রদর্শন করে দেখাতে হবে। যাতে নির্বাচকরা তার প্র্যত্যাবর্তনের ব্যাপারে ভাবেন। সুরেশ রায়না একজন বড়ো ম্যাচ উইনার। যদি তার প্রত্যাবর্তন ভারতীয় দলে হয়, তো ভারতীয় দলের মিডল অর্ডারও মজবুত হয়ে যাবে। যার ফায়দা তারা বিশ্বকাপের মত টুর্নামেন্টে পেতে পারেন।

বর্তমানে চোটের কারণে বিজয় হাজারে ট্রফি থেকে বাদ রায়না

সুরেশ রায়না মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে ভাঙলেন নিরবতা, জানালেন কবে নিচ্ছেন অবসর 3

উত্তরপ্রদেশের বিজয় হাজারে ট্রফির জন্য নির্বাচিত দলে সুরেশ রায়নার নাম শামিল নেই। যার বড়ো আক্রণ হল তিনি নিজের বাঁ পায়ের হাঁটুর সার্জারি করিয়েছেন। যে কারণে সুরেশ রায়নাকে আরো কিছুদিন ক্রিকেট থেকে দূরে থাকতে হবে। যদিও বিজয় হাজারে ট্রফির পর সুরেশ রায়নাকে আবারো ক্রিকেট খেলতে দেখা যাবে।

[cwa id='moreat']