নিজের ক্রিকেট কেরিয়ারের ১৩ সাল পূর্ণ করে সুরেশ রায়না দিলেন এই ইমোশনাল ম্যাসেজ

ভারতীয় দলের টি২০ স্পেশালিস্ট হিসেবে পরিচিত সুরেশ রায়না গতকাল অর্থাৎ ৩০ জুলাই আন্তর্জাতিক ক্রিকেট পা রেখেছিলেন এবং এখনও পর্যন্ত ভারতীয় দলের হয়ে তিনি যথেষ্ট ভালো যোগদান দিয়েছেন। এই কারণে তিনি যথেষ্ট খুশি যে তিনি গত ১৩ বছর ধরে দেশের হয়ে খেলে আসছেন।
নিজের ক্রিকেট কেরিয়ারের ১৩ সাল পূর্ণ করে সুরেশ রায়না দিলেন এই ইমোশনাল ম্যাসেজ 1
প্রসঙ্গত বাঁ হাতি ব্যাটসম্যান সুরেশ রায়না যিনি নিজের প্রথম আন্তর্জাতিক ম্যাচ ৩০ জুলাই ২০০৫ এ শ্রীলঙ্কার বিরুদ্ধে একটি ওয়ানডে ম্যাচে খেলেছিলেন। সেই দিনটির আজ পুরো ১৩ বছর পূর্ণ হল। যদিও তার দ্বিতীয় কেরিয়ার শুরু হয়েছিল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সুযোগ পাওয়ার পর। কারণ প্রায় এক বছর তিনি দলের বাইরে ছিলেন এবং তারপরই ফিরে এসেছিলেন। রায়না নিজের দেশের হয়ে লেখা নিয়ে টুইট করে লেখেন, “ আমার দেশের হয়ে খেলার এই স্বপ্ন এবং প্যাশান বাস্তবে ১৩ বছর আগে অনুভূত হয়েছিল। ১৩ বছরে চড়াই উতরাই ছিল। এই যাত্রাকে এত অদ্ভূত বানানোর জন্য আমি আপনাদের সকলকে মন থেকে ধন্যবাদ জানাচ্ছি”।

এভাবেই এই অভিজ্ঞ মিডল অর্ডার ব্যাটসম্যান এই ইমোশনাল ম্যাসেজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আর নিজের খুশিকে ব্যক্ত করেছেন। রায়না এখনও পর্যন্ত ভারতের হয়ে ২২৬টি ওয়ানডে ১৮টি টেস্ট এবং ৭৮টি টি২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। সেই সঙ্গে তিনি ক্রিকেটের তিনটি ফর্ম্যাটেই সেঞ্চুরি করা প্রথম ভারতীয় ব্যাটসম্যানও হয়েছেন।
নিজের ক্রিকেট কেরিয়ারের ১৩ সাল পূর্ণ করে সুরেশ রায়না দিলেন এই ইমোশনাল ম্যাসেজ 2
যদিও বেশ কিছুদিন ধরেই তিনি ভারতীয় দলে জায়গা পাচ্ছিলেন না কিন্তু যখন তিনি ঘরোয়া ক্রিকেটে ভাল প্রদর্শন করেন তখন তাকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সুযোগ দেওয়া হয়। এরপর তাকে নিদাহাস ট্রাই সিরিজে তথা কিছুদিন আগে আয়ারল্যান্ড এবং ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজেও সুযোগ পান এবং ভাল পারফর্মেন্স করেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *