সানরাইজার্স ভুবনেশ্বর কুমারের জায়গায় এই ভারতীয় জোরে বোলারকে করল শামিল

এই মুহূর্তে ইউএই-তে আইপিএল ২০২০ খেলা হচ্ছে, যার আনন্দ বিশ্বজুড়ে সমর্থকরা উপভোগ করছেন। তবে মঙ্গলবার আইপিএল সমর্থকদের জন্য একটি খারাপ খবর এসেছিল। সানরাইজার্স হায়দ্রাবাদের জোরে বোলার ভুবনেশ্বর কুমার হিপ ইঞ্জিউরির কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন।

সানরাইজার্স হায়দ্রাবাদ ভুবনেশ্বরের জায়গায় পৃথ্বীরাজকে করল শামিল

সানরাইজার্স ভুবনেশ্বর কুমারের জায়গায় এই ভারতীয় জোরে বোলারকে করল শামিল 1

সানরাইজার্স হায়দ্রবাদের দল ভুবনেশ্বর কুমারের বিকল্প খুঁজে ফেলেছে। আসলে সানরাইর্জার্স হায়দ্রাবাদ ভুবির জায়গায় অন্ধ্রের জোরে বোলার ইয়ারা পৃথ্বীরাজকে নিজেদের দলে নিয়েছে। পৃথ্বী রাজ ভালো গতিতে বোলিং করেন আর বলকে সুইংও করাতে পারেন। তবে তাদের জন্য ভুবনেশ্বর কুমারের মতো বোলারের ভরপাই করা মুশকিল হবে।

আইপিএলে ২টি ম্যাচ খেলেছেন ইয়ারা

সানরাইজার্স ভুবনেশ্বর কুমারের জায়গায় এই ভারতীয় জোরে বোলারকে করল শামিল 2

ইয়ারা পৃথ্বীরাজ আইপিএলের ২টি ম্যাচ খেলেছেন। তিনি ২০১৯ এর আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন। তিনি নিজের খেলা ২টি আইপিএল ম্যাচে ১টি উইকেট পেয়েছিলেন। কেকেআর তাকে ২০২০-র আইপিএল নিলামের আগে রিলিজ করে দিয়েছিল আর আইপিএল ২০২০র নিলামে তাকে কেউ কেনেনি। তবে এখন ভুবনেশ্বর কুমারের বাদ পড়ায় তিনি আইপিএল খেলার এক সুবর্ণ সুযোগ পেয়েছেন।

সানরাইজার্সের পরের ম্যাচ ৮ অক্টোবর পাঞ্জাবের সঙ্গে

সানরাইজার্স ভুবনেশ্বর কুমারের জায়গায় এই ভারতীয় জোরে বোলারকে করল শামিল 3

সানরাইজার্স হায়দ্রাবাদের দলের পরবর্তী ম্যাচ কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে আগামী বৃহস্পতিবার হবে। সানরাইজার্সের দল এখনও পর্যন্ত মোট ৫টি ম্যাচ খেলেছে যার মধ্যে দল দুটি ম্যাচ জিতেছে আর ৩টি ম্যাচ হেরেছে। নিজেদের আগের ম্যাচে সানরাইজার্স মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হেরেছিল। কিংস ইলেভেন পাঞ্জাবের দল ভালো ছন্দে নেই, তারা নিজেদের শুরুর ৫টি ম্যাচের মধ্যে ৪টি ম্যাচ হেরে গিয়েছে। এই কারণে কোথাও না কোথাই এই ম্যাচে সানরাইজার্সের কাছে পাঞ্জাবের দলকে হারানোর ভালো সুযোগ থাকবে। তবে ভুবনেশ্বরের দলে না থাকায় সানরাইজার্স দল সামান্য কমজুরি অবশ্যই হয়ে গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *