IPL 2022: বিশ্বকাপ জিততে হলে শিঘ্রই এই তারকা ক্রিকেটারকে টিম ইন্ডিয়ায় সমিল করার পরামর্শ দিলেন সুনীল গাভাস্কার !! 1

ভারতীয় ব্যাটিং গ্রেট সুনীল গাভাস্কার (Sunil Gavaskar) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL) গুজরাট টাইটান্সের (Gujarat Titans) বিপক্ষে পাঁচ উইকেট নেওয়া তরুণ ফাস্ট বোলার উমরান মালিককে (Umran Malik) আসন্ন ইংল্যান্ড সফরের জন্য  ভারতীয় দলে অন্তর্ভুক্তির জন্য প্রস্তাব করেছেন। বুধবার রাতে সানরাইজার্স হায়দ্রাবাদের ২২ বছর বয়সী ফাস্ট বোলার জম্মুর উমরান দুর্দান্ত বোলিং করে ২৫ রানে পাঁচ উইকেট নেন। উমরানের পারফরম্যান্স অবশ্য দলকে জয়ের দিকে নিয়ে যেতে পারেনি কারণ রশিদ খান (১১ বলে অপরাজিত ৩১) এবং রাহুল তেওয়াতিয়া (২১ বলে অপরাজিত ৪০) শেষ চার ওভারে ৫৬ রান যোগ করে গুজরাট টাইটানসকে শেষ বলে ম্যাচ জিততে সাহায্য করে।  শেষ ৬ বলে ২২ রান করে গুজরাট।

উমরান দুর্দান্ত বোলিং করে ২৫ রানে পাঁচ উইকেট নেন

IPL 2022: বিশ্বকাপ জিততে হলে শিঘ্রই এই তারকা ক্রিকেটারকে টিম ইন্ডিয়ায় সমিল করার পরামর্শ দিলেন সুনীল গাভাস্কার !! 2

প্রাক্তন ভারতীয় অধিনায়ক গাভাস্কার ম্যাচের পরে মন্তব্য করতে গিয়ে বলেছিলেন, “তার জন্য পরবর্তী চ্যালেঞ্জ, আমার মনে হয়, ভারতীয় দল। সে প্রথম ১১-এ খেলার সুযোগ নাও পেতে পারে কারণ ভারতের কাছে মহম্মদ শামি রয়েছে। আছেন জসপ্রিত বুমরাহ, মহম্মদ সিরাজ ও উমেশ যাদব। সে কারণেই হয়তো তিনি খেলতে পারবেন না। কিন্তু শুধু দলের সঙ্গে ভ্রমণ, রোহিত শর্মা, বিরাট কোহলির মতো খেলোয়াড়দের সঙ্গে ভ্রমণ, তাদের সঙ্গে ড্রেসিং রুম শেয়ার করা… দেখা যাক এটা কীভাবে তাকে প্রভাবিত করে।”

পুরো মরসুমে নিয়মিত ১৫০ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিতে বোলিং করেছেন

IPL 2022: বিশ্বকাপ জিততে হলে শিঘ্রই এই তারকা ক্রিকেটারকে টিম ইন্ডিয়ায় সমিল করার পরামর্শ দিলেন সুনীল গাভাস্কার !! 3

তরুণ পেসার পুরো মরসুমে নিয়মিত ১৫০ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিতে বোলিং করেছেন। এবং ৮ ম্যাচে ১৫.৯৩ গড়ে ১৫ উইকেট নিয়েছেন। জুনে শুরু হবে ভারতের ইংল্যান্ড সফর। উভয় দলই প্রথমে পাঁচ ম্যাচের সিরিজের শেষ টেস্ট খেলবে যা গত বছর কোভিড-১৯ এর কারণে বাতিল হয়ে গিয়েছিল। এর পর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং একই সংখ্যক ম্যাচের ওয়ানডে সিরিজ হবে। ভারতীয় দল ২৬ জুন থেকে ডাবলিনে আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুটি T20 আন্তর্জাতিক ম্যাচ দিয়ে ব্রিটেন সফর শুরু করবে।

Read More: ভিডিও: শ্রেয়াসকে আউট করতে তাক লাগানো ক্যাচ নিলেন ঋষভ পান্থ, কুলদীপ যাদবের বলে কুপোকাত !!

Leave a comment

Your email address will not be published.