WIvsIND: প্রথম টেস্ট থেকে এই খেলোয়াড়কে বাদ দেওয়ায় ক্ষুব্ধ সুনীল গাভাস্কার, বিরাটকে করলেন তিরস্কার

ভারত বনাম ওয়েস্টইন্ডিজের প্রথম টেস্ট ম্যাচ ২২ আগস্ট থেকে শুরু হয়েছে। টলের ঘোষণা হতেই বেশ কিছু মানুষের রাগ আর ক্ষোভ পরিস্কার দেখা গিয়েছে। দলে এমন কিছু খেলোয়াড়দের শামিল করা হয়নি যাদের চয়ন করার ১০০ শতাংশ আশা ছিল। দল ঘোষণা হতেই কিংবদন্তী প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান সুনীল গাভাস্কার নিজের রাগ স্ক্রীনেই জাহির করেন। তার রোহিত শর্মা আর রবিচন্দ্রন অশ্বিনকে দলে শামিল না করা অধিনায়ক কোহলির ভুল সিদ্ধান্ত মনে হয়েছে।

সুনীল গাভাস্কার করলেন ক্ষোভ প্রকাশ

WIvsIND: প্রথম টেস্ট থেকে এই খেলোয়াড়কে বাদ দেওয়ায় ক্ষুব্ধ সুনীল গাভাস্কার, বিরাটকে করলেন তিরস্কার 1

প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান সুনীল গাভাস্কার দলের ঘোষণা হতেই রোহিত শর্মা আর অশ্বিনকে দলে শামিল না করার বিষয়টি নিয়ে ক্ষুব্ধ হয়েছেন। তিনি বলেছেন যে যদি আপনি রোহিতকে নাই খেলাবেন তো তাকে কেন দলে রাখা হয়েছে? আসলে রোহিতকে দলে শামিল করে ওয়ার্মআপ খেলানো হয়েছে কিন্তু প্রথম টেস্টে বেঞ্চে বসিয়ে রাখা হয়েছে। অন্যদিকে গাভাস্কার রবিচন্দ্রন অশ্বিনকে দলের বাইরে রাখা নিজেও নিজের রাগ প্রকাশ করেছেন। ম্যাচে কমেন্ট্রি করাকালীন গাভাস্কার বলেছেন, অধিনায়কের দল নির্বাচন আমাকে অবাক করে দিয়েছে। একজন খেলোয়াড় যার কাছে এমন রেকর্ড রয়েছে, বিশেষ করে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে, তাকে শীর্ষ একাদশে জায়গা দেওয়া হয়নি এটা চমকে দেওয়ার মত সিদ্ধান্ত।

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দুর্দান্ত থেকেছে অশ্বিনের বোলিং রেকর্ড

WIvsIND: প্রথম টেস্ট থেকে এই খেলোয়াড়কে বাদ দেওয়ায় ক্ষুব্ধ সুনীল গাভাস্কার, বিরাটকে করলেন তিরস্কার 2

রবিচন্দ্রন অশ্বিন বর্তমান সময়ের সর্বশ্রেষ্ঠ স্পিনারদের তালিকায় শামিল রয়েছেন। যদি ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলার কথা হয় তো তাকে আরো বেশি আক্রামণাত্মক দেখা যায়। গতবার ২০১৬য় যখন টিম ইন্ডিয়া ওয়েস্টইন্ডিজ সফরে গিয়েছিল তো অশ্বিনকে ম্যান অফ দ্যা সিরজের খেতাব দেওয়া হয়েছিল। ২টি সেঞ্চুরি সমেত অশ্বিন ২৩৫ রান আর ১৭টি উইকেটসও নিয়েছিলেন। অশ্বিন ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ১১টি ম্যাচে ৫৫২ রান করেছেন যার মধ্যে ৪টি সেঞ্চুরি শামিল রয়েছে আর তিনি ৬০টি উইকেটও নিয়েছেন যেখানে চারবার ইনিংসে চার উইকেটও শামিল থেকেছে।

ভারত বনাম ওয়েস্টইন্ডিজের প্রথম টেস্টে ভারতীয় দল

WIvsIND: প্রথম টেস্ট থেকে এই খেলোয়াড়কে বাদ দেওয়ায় ক্ষুব্ধ সুনীল গাভাস্কার, বিরাটকে করলেন তিরস্কার 3

ময়ঙ্ক আগরওয়াল, কেএল রাহুল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি, অজিঙ্ক রাহানে, হনুমা বিহারী, ঋষভ পন্থ, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, রবীন্দ্র জাদেজা, ঈশান্ত শর্মা

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *