বিরাট কোহলির দেশে ফিরে আসা নিয়ে ভেদাভেদের অভিযোগ তুলে বিতর্কিত মন্তব্য গাভাস্কারের 1

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রথম ম্যাচে অধিনায়কত্ব করার পর বিরাট কোহলি এখন নিজের সন্তান জন্মানোর ব্যাপারে ভারতে ফিরে এসেছেন। কিন্তু তার এই সিদ্ধান্তের কারণে এখন তাকে নিয়মিত সমালোচনার মুখে পড়তে হচ্ছে। এর মধ্যে সুনীল গাভাস্কার টি নটরাজন আর কোহলিকে নিয়ে বিসিসিআইয়ের উপর ভেদাভেদ করার অভিযোগ আনলেন।

বিরাট কোহলির উপর ক্ষুব্ধ সুনীল গাভাস্কার

বিরাট কোহলির দেশে ফিরে আসা নিয়ে ভেদাভেদের অভিযোগ তুলে বিতর্কিত মন্তব্য গাভাস্কারের 2

বিরাট কোহলিকে দেওয়া পিতৃত্বকালীন অবকাশ নিয়ে এখনও পর্যন্ত বেশকিছু তারকা নিজেদের মতামত দিয়েছেন। এর মধ্যে সুনীল গাভাস্কারও কোহলির এই সিদ্ধান্ত নিয়ে ক্ষুব্ধ হয়েছেন। তার বক্তব্য যে বিসিসিআই দু রকমের মাপদণ্ড ব্যবহার করছে। এর সঙ্গেই তিনি টি নটরাজনের উদাহরণ দিয়েছেন। যিনি আইপিএল চলাকালীন বাবা হয়েছিলেন। কিন্তু এখনও পর্যন্ত তিনি নিজের সন্তানের মুখ দেখতে পাননি। আসলে নেট বোলার হিসেবে অস্ট্রেলিয়া সফরের জন্য টি নটরাজনকে ভারতীয় দলে শামিল করা হয়েছিল। এটা প্রথমবার ছিল যখন নটরাজন ভারতীয় দলে ডেবিউ করার সুযোগ পেয়েছিলেন, তাও অস্ট্রেলিয়ার মতো দলের বিরুদ্ধে।

আইপিএল শেষ হওয়ার পর সোজা অস্ট্রেলিয়া পৌঁছেছিলেন টি নটরাজন

বিরাট কোহলির দেশে ফিরে আসা নিয়ে ভেদাভেদের অভিযোগ তুলে বিতর্কিত মন্তব্য গাভাস্কারের 3

স্বাভাবিক ব্যাপার যে টি নটরাজন এই সুযোগ হাত থেকে যেতে দিতে চাননি। এইকারণে আইপিএল শেষ হতেই ইউএই থেকে সোজা তিনি অস্ট্রেলিয়া সফরের জন্য রওনা হয়ে গিয়েছিলেন। এই অবস্থায় এখন সুনীল গাভাস্কার টিম ম্যানেজমেন্টকে তিরস্কার করে এই প্রশ্ন তুলেছেন যে টি নটরাজনকে আইপিএল ২০২০র প্লে অফ চলাকালীন বাবা হওয়ার জন্য পরিবারের কাছে যাওয়ার অনুমতি কেনও দেওয়া হয়নি? আইপিএলে টি নটরাজন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলছিলেন। খেলা চলাকালীনই নভেম্বর মাসে তিনি বাবা হয়েছিলেন। তবে তিনি এর জন্য ছুটির দাবি করেননি।

বিসিসিআইয়ের উপর সুনীল গাভাস্কার আনলেন ভেদাভেদের অভিযোগ

বিরাট কোহলির দেশে ফিরে আসা নিয়ে ভেদাভেদের অভিযোগ তুলে বিতর্কিত মন্তব্য গাভাস্কারের 4

এই বিষয়টি নিয়ে সুনীল গাভাস্কার স্পোর্টস্টারের জন্য নিজের কলামে লেখেন যে, “যদি অশ্বিন একটি ম্যাচে ভালো প্রদর্শন না করেন তো আগামি ম্যাচে তাকে বাইরের রাস্তা দেখিয়ে দেওয়া হয়। কিন্তু এই নিয়ম ওপেনিং ব্যাটসম্যানদের ক্ষেত্রে বজায় থাকে না। যতই তারা খেলা চলাকালীন ব্যর্থ হোন। আরও একজন খেলোয়াড় যার সঙ্গে যুক্ত নিয়মও মানুষকে অবাক করে দেবে। কিন্তু সে এই জিনিসগুলোর ব্যাপারে কথা বলতে পারেন না, কারণ ও এখন দলে নতুন। তিনি টি নটরাজন। যিনি আইপিএল প্লে অফের সময় প্রথমবার বাবা হয়েছিলেন। কিন্তু লীগ শেষ হওয়ার পর ও সোজা ইউএই থেকে অস্ট্রেলিয়ায় যায়। ওর ভালো প্রদর্শনকে দেখে ওকে টেস্ট সিরিজের জন্যও সেখানেই থাকতে বলা হয়, কিন্তু দলের সদস্য হিসেবে নয়, বরং নেট বোলার হিসেবে”।

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *