চেন্নাই সুপার কিংস ছেড়ে মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দিচ্ছেন রবীন্দ্র জাদেজা? সিএসকে দিল এই জবাব 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) ট্রেডিং প্রক্রিয়া পূর্ণ হয়ে গিয়েছে। যে খেলোয়াড়দের রিলিজ করার ছিল, দলগুলি করে ফেলছে, আর যাদের রিটেন করার ছিল তাদের রিটেন করা হয়ে গিয়েছে। চেন্নাই সুপার কিংস আইপিএল ২০২০র জন্য নিজেদের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, ক্রিকেট মাঠের বাইরে থাকা সুরেশ রায়না, টিম ইন্ডিয়ায় ধামাল করা রবীন্দ্র জাদেজা, অফ স্পিনার হরভজন সিং সহ ২০জন খেলোয়াড়কে ধরে রেখেছে। চেন্নাই সবচেয়ে বেশি খেলোয়াড়দের রিটেন করা দল। এই অবস্থায় এক সমর্থক চেন্নাই সুপার কিংসকে প্রশ্ন করেছে যে তারা কি রবীন্দ্র জাদেজাকে মুম্বাই ইন্ডিয়ান্সকে দিতে চাইবে। এটা নিয়ে সিএসকে হৃদয় জিতে নেওয়া জবাব দিয়েছে।

সমর্থক করল প্রশ্ন, সিএসকে দিল এই জবাব

চেন্নাই সুপার কিংস ছেড়ে মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দিচ্ছেন রবীন্দ্র জাদেজা? সিএসকে দিল এই জবাব 2

সম্প্রতি এক টুইটার ইউজার চেন্নাই সুপার কিংসকে ট্যাগ করে একটি প্রশ্ন করেছিলেন। এই ইউজার প্রশ্ন করেন, “কেমন হবে যদি রবীন্দ্র জাদেজাকে মুম্বাই ইন্ডিয়ান্সকে দিয়ে দেওয়া হয়? কী ভাবছো চেন্নাই সুপার কিংস?”
এই প্রশ্নের যে জবাব চেন্নাই সুপার কিংস দিয়েছে তা সকলের পছন্দ হচ্ছে। চেন্নাই সুপার কিংস এই ইউজারকে জবাব দিয়ে টুইট করেছে – মিশন ইমপসিবল। অর্থাৎ এমনটা অসম্ভব।

আগেও টুইটারে মন জয় করেছে সিএসকে

চেন্নাই সুপার কিংস ছেড়ে মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দিচ্ছেন রবীন্দ্র জাদেজা? সিএসকে দিল এই জবাব 3

জানিয়ে দিই যে এটা প্রথমবা নয় যখন চেন্নাই সুপার কিংস নিজেদের কোনো টুইটে সমর্থকদের মন জয় করল। সম্প্রতি কিছুদিন আগেই এক ইউজার মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে টুইট করেছিলেন। ওই ইউজার টুইট করে প্রশ্ন করেছিলেন—ঘনিষ্ঠ সুত্রের অনুসারে সিএসকে মহেন্দ্র সিং ধোনিকে বাদ দেওয়ার প্রস্তুতি নিচ্ছে। যদি কথা সঠিক হয় তো ‘গুডবাই চেন্নাই’। এই ইউজারের টুইটের জবাব দিয়ে চেন্নাই সুপার কিংস টুইট করেছিল – এখন সময় এসে গিয়েছে ‘ঘনিষ্ঠ সূত্রকে বিদায় জানানোর’।

দুই বিদেশী সহ পাঁচ খেলোয়াড়কে কিনতে হবে

চেন্নাই সুপার কিংস ছেড়ে মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দিচ্ছেন রবীন্দ্র জাদেজা? সিএসকে দিল এই জবাব 4

জানিয়ে দিই যে চেন্নাইকে নিলামে দুই বিদেশী সহ পাঁচজন খেলোয়াড়কে কিনতে হবে। চেন্নাই ৭০.৪০ কোটি টাকা খরচা করে ফেলেছে আর তাদের কাছে নিলামের জন্য ১৪. ৬০ টাকা বেঁচে রয়েছে।

চেন্নাই সুপার কিংস এই খেলোয়াড়দের করেছে রিটেন: মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়না, ফাফ দু’প্লেসি, আম্বাতি রায়ডু, মুরলী বিজয়, ঋতুরাজ গায়কোয়াড়, শেন ওয়াটসন, ডোয়েন ব্র্যাভো, কেদার জাধব, স্কট কুগেলজিন, রবীন্দ্র জাদেজা, মিচেল স্যান্টেনার, মোনু কুমার, এন জগদিশন, হরভজন সিং, করণ শর্মা, ইমরান তাহির, দীপক চাহার, কেএম আসিফ।

চেন্নাই সুপার কিংস এই খেলোয়াড়দের করেছিল রিলিজ: চৈতন্য বিষ্ণোই, ডেভিউ উইলি, ধ্রুব শোরে, মোহিত শর্মা, স্যাম বিলিংস

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *