[cwa id='h1']

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

বিশ্বকাপের কিছু দিন আগে দুর্দান্ত ফর্মে ফেরত আসা ৫ বারের বিশ্বকাপ জয়ী দল অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারণ ফিঞ্চ অস্ট্রেলিয়ার বিশ্বকাপের দলে স্টিভ স্মিথ আর ডেভিড ওয়ার্নারের প্রত্যাবর্তন নিয়ে এক অদ্ভূত বয়ান দিয়েছেন। ফিঞ্চের মতে স্মিথ আর ওয়ার্নারের প্রত্যাবর্তনের কিছু খেলোয়াড়ের লোকসান হবে।

কিছুদিন আগেই অস্ট্রেলিয়া ভারতকে তার দেশেই হারিয়েছে
ডেভিড ওয়ার্নার আর স্টিভ স্মিথ পাবেন না বিশ্বকাপের দলে জায়গা? অধিনায়ক অ্যারণ ফিঞ্চ বললেন এই কথা 1
প্রত্যেকবার অস্ট্রেলিয়া বিশ্বকাপ শুরু হওয়ার আগে আলাদাই ফর্মে চলে আসে আর নিজের খেলায় অসাধারণ উন্নতি করে নেয়। এক বছর আগে অস্ট্রেলিয়ার তৎকালীন অধিনায়ক স্টিভ স্মিথ আর সহঅধিনায়ক ডেভিড ওয়ার্নারকে বল ট্যাম্পারিং মামলায় এক বছরের জনয় ব্যান করে দেওয়া হয়েছিল, যারপর অস্ট্রেলিয়ার দলকে ভীষণই কমজুরি মনে হতে থাকে আর তারা কোনো সিরিজই জিততে পারছিল না।
যদিও বিশ্বকাপ শুরু হওয়ার কিছু দিন আগেই অস্ট্রেলিয়ার দল ভারত সফরে আসে আর অবিশ্বসনীয়ভাবে ভারতকে একদিনের আর টি-২০ সিরিজে হারিয়ে ফর্মে ফিরে এসেছে। এই সময় পাকিস্তানের বিরুদ্ধে চলা সিরিজেও অস্ট্রেলিয়া দুর্দান্ত প্রদর্শন করে প্রথম ৩টি ম্যাচ জিতে সিরিজে কব্জা করে ফেলেছে।

এখন ব্যান হওয়ার পর প্রত্যাবর্তনের জন্য তৈরি স্মিথ আর ওয়ার্নার
ডেভিড ওয়ার্নার আর স্টিভ স্মিথ পাবেন না বিশ্বকাপের দলে জায়গা? অধিনায়ক অ্যারণ ফিঞ্চ বললেন এই কথা 2
অ্যারণ ফিঞ্চ এখন অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল আর স্টিভ স্মিথ, ওয়ার্নারের প্রত্যাবর্ত্ন নিয়ে কথা বলতে গিয়ে বলেন যে,

“এটা ভীষণই মুশকিল। বিশেষ করে তখন যখন আপনার দল ভালো ফল করছে, এটা মুশকিল হতে চলেছে। তা সে যা খুশি হোক, আমার নিজের মত রয়েছে আর আমাদের কোচ জাস্টিন ল্যাঙ্গার আর আমি নির্বাচন আর দল গড়ার জনয় আলাদা আলাদা কম্বিনেশন নিয়ে লাগাতার প্রত্যেকদিন কথা বলছি। শেষমেশ নির্বাচকদের দল বাছতে হবে আর তাদের জন্যও এই সিদ্ধান্ত মুশকিল হতে চলেছে। বিশ্বকাপের জন্য আপনি যতই ভারসাম্য তৈরি করুন কিছু খেলোয়াড় অবশ্যই দুর্ভাগ্যবান থাকবেন…”

ওয়ার্নার আর স্মিথ এই সময় নিজের নিজের আইপিএল দলের জনয় আইপিএল খেলছেন আর তাদের ব্যান আজকের দিনেই শেষ হচ্ছে। অস্ট্রেলিয়ার ব্যাটিং যদি দেখেন তো দেখতে পাবেন প্রায় সমস্ত ব্যাটসম্যানই ভাল খেলছেন আর দুর্দান্ত ফর্মে রয়েছেন”।

[cwa id='moreat']