স্টিভ স্মিথ ভারতীয় দলের জোরে বোলারদের করলেন চ্যালেঞ্জ, বললেন…

ভারতীয় দলকে ২৭ নভেম্বর থেকে শুরু হওয়া অস্ট্রেলিয়া সফরে ৩টি ওয়ানডে আর ৩টি টি-২০ ম্যাচের সিরিজের পর ৪টি ম্যাচের টেস্ট সিরিজও খেলতে হবে। এই সফরের আগেই অস্ট্রেলিয়া দলের তারকা ব্যাটসম্যান স্টিভ স্মিথ ভারতীয় দলের বোলারদের সঙ্গে মাইন্ডগেম খেলা শুরু করে দিয়েছেন। তিনি বলেছেন যে শর্ট বলে তিনি ভয় পাবেন না।

শর্ট বলে আমি ভয় পাই না

স্টিভ স্মিথ ভারতীয় দলের জোরে বোলারদের করলেন চ্যালেঞ্জ, বললেন… 1

অস্ট্রেলিয়ান রান মেশিন স্টিভ স্মিথ ভারতীয় জোরে বোলারদের চ্যালেঞ্জ জানিয়ে বলেছেন যে, “আমি জীবনে এত শর্ট বলের মুখোমুখি হয়েছে যে এখন আমি ভয় পাই না। আমার সামনে শর্ট বল করলে অস্ট্রেলিয়ারই ফায়দা হবে। যদি দলগুলি আমাকে শর্ট বল করার কথা ভাবে তো এতে আমাদের দলেরই ফায়দা হবে, কারণ আমি নিজের জীবনে এই ধরণের বল এত খেলেছি যে এখন টেনশন হয় না”।

ওয়াগনর অসাধারণ বোলার

স্টিভ স্মিথ ভারতীয় দলের জোরে বোলারদের করলেন চ্যালেঞ্জ, বললেন… 2

নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে গত মরশুমে বাঁহাতি জোরে বোলার নীল ওয়াগনর চারবার স্মিথকে শর্ট পিচ বলে আউট করেছিলেন। স্মিথ তা নিয়ে বলেন, “ওয়াগনর দুর্দান্ত বোলিং করেছিল, কিন্তু অন্যরা তার পুনরাবৃত্তি করতে পারবে না। আরও কিছু বিরোধী দল চেষ্টা করেছিল, কিন্তু ওই ধরণের করতে পারেনি যেমনটা ওয়াগনর করেছিল। ও অসাধারণ বোলার”।

স্টিভ স্মিথের কেরিয়ারের পরিসংখ্যান দুর্দান্ত

স্টিভ স্মিথ ভারতীয় দলের জোরে বোলারদের করলেন চ্যালেঞ্জ, বললেন… 3

স্টিভ স্মিথের ক্রিকেট কেরিয়ারের পরিসংখ্যান যথেষ্ট ভালো। তিনি এখনও পর্যন্ত অস্ট্রেলিয়া দলের হয়ে মোট ১২৫টি ওয়ানডে ম্যাচে ৪২.৫ গড়ে মোট ৪১৬২ রান করেছেন। অন্যদিকে তিনি নিজের খেলা ৪২টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচে অস্ট্রেলিয়ার হয়ে ২৭.৪ গড়ে মোট ৭১২ রান করেছেন। যদি স্মিথের টেস্ট কেরিয়ারের কথা বলা হয়, তো তিনি নিজের দেশের হয়ে মোট ৭৩টি টেস্ট ম্যাচ খেলেছেন। যার মধ্যে তিনি ৬২.৮৪র দুর্দান্ত গড়ে ৭২২৭ রান করেছেন। স্টিভ স্মিথের নামে টেস্ট ক্রিকেট কেরিয়ারে ২৬টি সেঞ্চুরি রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *