নিউইয়র্কের একটি বারে প্রাক্তণ অস্ট্রেলীয় অধিনায়ক স্টিভ স্মিথের ছবি ভাইরাল, প্রশ্ন উঠল ছবি ঘিরে

খারাপ সময় আর খারাপ কপাল অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথের পিছু ছাড়ছে না কিছুতেই। চমকে দেওয়া বল ট্যাম্পারিংয়ের ঘটনার চারমাস পরেও তাকে যথেষ্টই চিন্তায় দেখা যাচ্ছে। পাপারাৎজ্জি, যারা লাগাতার ধ্যান আকর্ষণ করে প্রায় সকলের উপরেই নজর রাখেন, সম্প্রতি তারা নিউইয়র্কের একটি বারে স্টিম স্মিথের বিয়ার খাওয়ার ছবি ক্লিক করেন। যদিও এটা সাংবাদিকতার একটি নেগেটিভ দিকও বলা যেতে পারে। যেমনটা আমরা সকলেই জানি যে বল ট্যাম্পারিং কান্ডের পর স্টিম স্মিথ যথেষ্ট চর্চার বিষয় হয়ে উঠেছিলেন, আর ফলাফল স্বরূপ অধিনায়কত্বের পাশপাশি তাকে আন্তর্জাতিক ক্রিকেট থেকেও নির্বাসিত হতে হয়।

এই ঘটনার পর থেকেই বারবার শিরোনামে এসেছেন স্মিথ এবং এবার বিয়ার খেতে দেখা যাওয়ার পর আরও একবার তিনি খবরের শিরোনামে উঠে এসেছেন। অন্যদিকে নিউইয়র্কের মিডিয়া হাউস এই ঘটনার নিন্দা করে জানিয়েছে যে এটা ভীষণই খারাপ একটা কাজ এবং এটা সাংবাদিকতার একটি খারাপ উদাহরণ।তাদের বক্তব্য যে স্টিভ স্মিথ যিনি এই মুহুর্তে ভীষণই দুঃখ জনক একটা পরিস্থিতির মধ্যে রয়েছেন তা সত্ত্বেও বড় বড় নিউজ চ্যানেলে এই খবর বারবার চালানো হচ্ছে। নিউজ কর্পের রিপোর্টে বলা হয়েছে, “ ইংল্যান্ডে এদের লজ্জিত করা হচ্ছে, এবং একজন খেলোয়াড় যিনি অস্ট্রেলিয়া দলকে বাঁচাতে সক্ষম তাকে নিউইয়র্কের একটি বিয়ার বারে বসে বিয়ার খাচ্ছেন”।

সব মিলিয়ে এই তারকা ক্রিকেটারের এই ছবিটি নেট জগতে ভীষণভাবে ভাইরাল হয়ে চলেছে। এবং বিশেষ করে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমে এই খবর বেশি করে দেখানো হচ্ছে। অন্যদিকে বেশি কিছু সংবাদমাধ্যমের মতে স্টিম স্মিথ বেশ কিছুদিন আগেই নিউইয়র্কে এসেছিলেন কারণ তিনি নিজের জন্য একটি নতুন বাড়ি খুঁজছেন। তিনি নিউইয়র্কের ওয়েস্ট ভিলেজ নেবারহুডে একটি বাড়ি খুঁজে চলেছেন। যেখানে আরও অনেক সেলিব্রিটিই থাকেন। সেই সঙ্গে স্মিথ অপেক্ষা করে চলেছেন কবে তিনি ফের অস্ট্রেলীয় জাতীয় দলে ফিরে আসবেন।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

RRvsDC: আইয়ার বড়ো মনের পরিচয় দিয়ে রাজস্থানের এই খেলোয়াড়ের প্রশংসা করলেন

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা
আইপিএলে আজ খেলা হওয়া আইপিএলের ৪০তম লীগ ম্যাচে এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালস আজ...

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে
দিল্লি ক্যাপিটালস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএলের ৪০তম লীগ ম্যাচ জয়পুরের সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে।...

WATCH: রিয়ান পরাগ শ্রেয়সের উইকেট নেওয়ার পর করলেন অসমের পারম্পারিক নাচ

দিল্লি ক্যাপিটালিস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০১৯ এর ৪০তম লীগ ম্যাচ সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা...