স্টিভ স্মিথ সঞ্জু স্যামসনকে উপেক্ষা করে এই খেলোয়াড়কে দিলেন জয়ের শ্রেয় 1

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে রবিবার রাজস্থান রয়্যালস নিজদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে কিংস ইলেভেন পাঞ্জাবকে ৪ উইকেটে হারিয়ে দিয়েছে। দলের এই জয়ে অধিনায়ক স্টিভ স্মিথকে যথেষত খুশি দেখিয়েছে। তিনি এই জয়ের শ্রেয় রাহুল তেওটিয়াকে দিয়েছেন। যিনি ১৯তম ওভারে শেল্ডন কাটরেলের বলে মোট ৫টি ছক্কা মেরেছেন।

রাহুল তেওয়াটিয়ার ছক্কা বদলে দিয়েছে পুরো ম্যাচ

স্টিভ স্মিথ সঞ্জু স্যামসনকে উপেক্ষা করে এই খেলোয়াড়কে দিলেন জয়ের শ্রেয় 2

জয়ের পর রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভ স্মিথ বলেন, “রাহুল তেওটিয়া শেল্ডন কাটরেলকে ১৯ ওভারে যে ছক্কাগুলি মেরেছে, আমার মনে হয় যে তাতেই পুরো ম্যাচ বদলে গিয়েছিল। আমরা নিজেদের গত ম্যাচও এই মাঠেই খেলেছিলাম। এই কারণে আমাদের এই মাঠের অভিজ্ঞতা ছিল যে যদি আমরা উইকেট হাতে রাখি তো আমরা শেষে ম্যাচ জিততে পারি, কারণ এই মাঠ যথেষ্ট ছোটো”।

সঞ্জু স্যামসন এই সময় ভীষণ ভালো ছক্কা মারছে

স্টিভ স্মিথ সঞ্জু স্যামসনকে উপেক্ষা করে এই খেলোয়াড়কে দিলেন জয়ের শ্রেয় 3

স্টিভ স্মিথ আগে নিজের বয়ানে বলেন, “সঞ্জু স্যামসন এই সময় ভীষণই ভালো ছক্কা মারছে। রাহুল তেওটিয়াকেও আমরা নেটে দেখেছিলাম, যেভাবে ও কাটরেলকে ছক্কা মেরেছে, নেটসেও ও তেমনই ছক্কা মারছিল। কাটরেলের প্রথম ৩ বলে যে ৩টি ছক্কা হয়েছে তা ম্যাচ আমাদের দিকে ঘুরিয়ে দিয়েছে”।

আমরা ২৫০ রানও তাড়া করতে পারি

স্টিভ স্মিথ সঞ্জু স্যামসনকে উপেক্ষা করে এই খেলোয়াড়কে দিলেন জয়ের শ্রেয় 4

স্টিভ স্মিথ নিজের বয়ানে আরও বলেন, “এটা আমাদে রান তাড়া করার নিজেদের উপর যথেষ্ট ভালো বিশ্বাস ছিল, এক সময় এমন মনে হচ্ছিল যে আমরা ২৫০ রানও তাড়া করতে পারি। আমাদের বোলাররাও শেষের কিছু ওভারে ভালো প্রত্যাবর্তন করেছিল, নাহলে আমাদের এর চেয়েও বড়ো স্কোর তাড়া করতে হতে পারত”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *