RRvsKKR: স্টিভ স্মিথ সোজাসুজি একে বললেন কেকেআরের বিরুদ্ধে পাওয়া হারের জন্য দায়ী

আইপিএল ২০২০-তে আজ দুবাইয়ের মাঠে কলকাতা নাইট রাইডার্স আর রাজস্থান রয়্যালসের দল মুখোমুখি হয়েছিল। যেখানে টসে জিতে রাজস্থান অধিনায়ক স্টিভ স্মিথ প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। এরপরই কলকাতা নাইট রাইডার্স প্রথমে ব্যাত করে ১৯১ রানের স্কোর খাড়া করে। যে লক্ষ্য তাড়া করতে নেমে ব্যর্থ হয় রাজস্থান দল আর এই ম্যাচ ৬০ রানে হেরে যায়। এই জয়ের ফলে কেকেআর পয়েন্টস টেবিলে ২টি গুরুত্বপূর্ণ পয়েন্টসও অর্জন করে ফেলেছে।

প্যাট কমিন্স আজ ভীষণই ভালো বোলিং করেছেন

RRvsKKR: স্টিভ স্মিথ সোজাসুজি একে বললেন কেকেআরের বিরুদ্ধে পাওয়া হারের জন্য দায়ী 1

রাজস্থান রয়্যালসের এই হারে অধিনায়ক স্টিভ স্মিথ নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে যথেষ্ট অখুশি ছিলেন। তিনি ব্যাটসম্যানদের দোষী জানিয়ে নিজের বয়ানে বলেন, “আমরা ভেবেছিলাম যে ১৮০র স্কোর পর্যন্ত আমরা সহজে তাড়া করতে পারি, কিন্তু প্রথম চার ওভারেই চার উইকেট হারানোর পর আমাদের জন্য কাজ নিশ্চিতভাবেই মুশকিল হওয়ারই ছিল। প্যাট কমিন্স আজ ভীষণই ভালো বোলিং করেছেন। ও সঠিক লাইন আর লেংথে বোলিং করেছে আর আমাদের ব্যাটসম্যানদের হাতখুলে খেলতে দেয়নি”।

দুর্ভাগ্যপূর্ণ ভাবে আমরা প্লে অফের জন্য কোয়ালিফাই করতে পারিনি

RRvsKKR: স্টিভ স্মিথ সোজাসুজি একে বললেন কেকেআরের বিরুদ্ধে পাওয়া হারের জন্য দায়ী 2

স্টিভ স্মিথ আগে নিজের কথা বলতে গিয়ে বলেন, “দুর্ভাগ্যপূর্ণভাবে আমরা প্লে অফের জন্য কোয়ালিফাই করতে পারিনি। আমরা দুটি জয় দিয়ে টুর্নামেন্টে ভালো শুরু করেছিলাম, আমরা এর আগে দুটি ম্যাচ জিতেছি, কিন্তু আমরা মাঝে ধারাবাহিক থাকতে পারিনি। আমরা পর্যাপ্ত দায়িত্ব নিইনি। আমাদের জন্য এই মরশুমে সবচেয়ে পজিটিভ জোফ্রা আর্চার থেকেছে। যিনি পুরো টুর্নামে টে দুর্দান্ত বোলিং করেছেন। রাহুল তেওটিয়াও আমাদের জন্য এই মরশুমে দুর্দান্ত বোলিং করেছে”।

এই টুর্নামেন্টের যথেষ্ট ভালোভাবে আয়োজন করা হয়েছে

RRvsKKR: স্টিভ স্মিথ সোজাসুজি একে বললেন কেকেআরের বিরুদ্ধে পাওয়া হারের জন্য দায়ী 3

স্টিভ স্মিথ টুর্নামেন্টের সফল আয়োজনের ব্যাপারে কথা বলতে গিয়ে বলেন, “বিসিসিআই এই টুর্নামেন্টের যথেষ্ট ভালোভাবে আয়োজন করেছে, যা সত্যিই এমন পরিস্থিতিতে ভীষণই বড় ব্যাপার। এই টুর্নামেন্ট থেকে আশা রয়েছে যে এই এই মুশকিলি পরিস্থিতিতে মানুষের মুখে হাসি ফুটেছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *