চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং জানালেন ক্রিকেট থেকে কবে অবসর নেবেন ধোনি

আইপিএলে গত কাল হওয়া দিল্লি আর মুম্বাই মধ্যে ঋষভ পন্থ দুর্দান্ত ব্যাটিং করেন। তিনি ১৮ বলেই হাফসেঞ্চুরি করেন। এখন দিল্লির মোকাবিলা গতকাল চেন্নাই সুপার কিংসের সঙ্গে হবে। চেন্নাই দল নিজেদের প্রথম ম্যাচেই দুর্দান্ত প্রদর্শন করে ব্যাঙ্গালুরুকে হারিয়ে দিয়েছে।

চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং পন্থকে নিয়ে বললেন এই কথা
চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং জানালেন ক্রিকেট থেকে কবে অবসর নেবেন ধোনি 1
ঋষভ পন্থ বিশ্বকাপে ভারতীয় দলের অংশ হবেন কি না এর উপর বেশ কিছু তারকা আলাদা আলাদা রায় দিচ্ছেন। ঋষভ পন্থকে নিয়েও কথা বলেছেন চেন্নাইয়ের কোচ ফ্লেমিং। এ ব্যাপারে তিনি বলেন,

“ও প্রথম ম্যাচে দুর্দান্ত ছিল। অভিজ্ঞতা গুরুত্বপূর্ণ। দিল্লির দলে যথেষ্ট বাঁহাতি ব্যাটসম্যান রয়েছে। আরসিবির সঙ্গে ম্যাচের ব্যাপারেও আলোচনা করা হয়েছে। আমরা এটা নিয়ে বিচারবিমর্শ করব। এটা সম্পূর্ণই স্কিল সেটের ব্যাপার। আমরা বিদেশী খেলোয়াড়দের কম ব্যবহার করতে চাই। ওরা এই মরশুমে বেশি উপস্থিত থাকবেন না। আমরা কালকের ম্যাচে আবারো বিচার করব যে কতজন বিদেশী খেলোয়াড় খেললেন।
এই টুর্নামেন্টে আপনাকে এতবেশি খেলোয়াড়দের সম্মান করতে হয়, আর ও (ঋষভ) তাদের মধ্যে একজন। দলে অন্য খেলোয়াড়রাও রয়েছেন আর আপনার সুনিশ্চিত করার প্রয়োজন রয়েছে যে আপনি বেশি পরিকল্পনা না বানান”।

ধোনির অবসরের ব্যাপারে বলেন চেন্নাইয়ের কোচ
চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং জানালেন ক্রিকেট থেকে কবে অবসর নেবেন ধোনি 2
চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অবসরের ব্যাপারে যথেষ্ট অনুমান করা হচ্ছে। বিশ্বকাপের পর এই খেলোয়াড়ের অবসর নেওয়ার খবর আলোচনায় উঠে আসছে। এ ব্যাপারে ফ্লেমিং বলেন,

“আমি জানি না, আমি নিশ্চিতভাবে আশা করছিলাম যে ও বিশ্বকাপ খেলবে। ও এরপর কি করতে চায় তা নিয়ে আমি সুনিশ্চিত নই। আমরা এ ব্যাপারে কথা বলিনি। অধিকাংশ কথা এটা নিয়ে হয়েছে যে ও বিশ্বকাপে খেলতে পারবে কি না। গত ১২ মাসে ও এটার দুর্দান্তভাবে জবাব দিয়েছে”।

চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং জানালেন ক্রিকেট থেকে কবে অবসর নেবেন ধোনি 3

“ও বলেছে যে আমাদের সঙ্গে ওর ভালো খেলার প্রয়োজন রয়েছে। ও আরসিবির জোরে বোলারদের যেভাবে খেলেছে আর ও যেভাবে শট খেলছিল আমরা আগেও এই খেলোয়াড়ের কাছ থেকে এটাই দেখতে চাই”।

Leave a comment

Your email address will not be published.