স্টিফেন ফ্লেমিং জানালেন, কোন নম্বরে আইপিএল ২০১৯ এ ব্যাটিং করবেন এমএস ধোনি 1

স্টিফেন ফ্লেমিং সিএসকে দ্বারা আয়োজিত মিডিয়া কনফারেন্সে বলেন,আইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন দল চেন্নাই সুপার কিংস। তারা আইপিএল ২০১৯ এরও একজন প্রবল দাবীদার দল। এর মধ্যে আইপিএল ২০১৯ এর আগে চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং একটি বয়ান দিয়েছেন। যেখানে তিনি এমএস ধোনির ব্যাটিং ক্রম নিয়ে নিজের রায় দিয়েছেন। সেই সঙ্গে তিনি নিজের দলকে একটা ভারসাম্যমান দলও বলেছেন।

ধোনি যে কোনো ক্রমেই ব্যাটিং করার জন্য ফ্লেক্সিবল থাকবেন
স্টিফেন ফ্লেমিং জানালেন, কোন নম্বরে আইপিএল ২০১৯ এ ব্যাটিং করবেন এমএস ধোনি 2

“ধোনি গত বছর ৪ নম্বরে যথেষ্ট ব্যাটিং করেছিলেন আর ও এতে যথেষ্ট সফলও থেকেছেন। এই বছরও এমনই কিছু থাকবে, কিন্তু আমর আওর ব্যাবহার সামান্য ম্যাচের পরিস্থিতির অনুযায়ীও করব। ও যে কোনো ক্রমেই ব্যাটিং করার জন্য ফ্লেক্সিংবল থাকবেন।
ধোনির ফর্ম গত ১০ মাসে দুর্দান্ত থেকেছে। আমাদের কাছে এক নতুন খেলোয়াড় কেদারও জাধবও রয়েছেন, যে দুর্দান্ত, এই কারণে আমরা আমাদের ব্যাটিং ক্রম নিয়ে খুশি”।

নিজেদের তুলনা কোনো অন্য দলের সঙ্গে করি না
স্টিফেন ফ্লেমিং জানালেন, কোন নম্বরে আইপিএল ২০১৯ এ ব্যাটিং করবেন এমএস ধোনি 3
স্টিফেন ফ্লেমিং আগে নিজের দল নিয়ে বলেন,

“আমরা নিজেদের তুলনা কোনো অন্য দলের সঙ্গে করি না। আমার মতে যে প্রত্যেক দলে কিছু মহান খেলোয়াড় রয়েছে, এই কারণে এটা মানসিকতা, দলের পরিস্থিতি, সংস্কৃতি আর চাপের মুহূর্তকে জেতার উপর নির্ভর রয়েছে। গত বছর, আমরা কিছু বড়ো মুহূর্ত জিতেছিলাম। আমাদের দলের আবহাওয়া যথেষ্ট ভালো ছিল। আমরা একজুট হয়ে ভালো প্রদর্শন করেছিলাম। সমস্ত খেলোয়াড়রা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল। তা সে প্রথম ম্যাচ জেতানো কেদার জাধব বা ডোয়েন ব্রাভো হোক বা মরশুমের শেষে ফাফ দু প্লেসি আর শেন ওয়াটসনের দুর্দান্ত প্রদর্শন হোক। ধোনি আর রায়না পুরো আইপিএল চলাকালীন দুর্দান্ত ছিলেন”।

স্যান্টেনারের দল থাকা যথেষ্ট ভাল
স্টিফেন ফ্লেমিং জানালেন, কোন নম্বরে আইপিএল ২০১৯ এ ব্যাটিং করবেন এমএস ধোনি 4
স্টিফেন ফ্লেমিং আগে নিজের বয়ানে মিচেল স্যান্টেনারকে নিয়ে বলেন,

“হ্যাঁ, মিচেল স্যান্টেনারের রেকর্ড উপমহাদেশীয় পিচে দুর্দান্ত, এই কারণে ওর দলে থাকা যথেষ্ট ভাল।
আমাদের কাছে ভালো জোরে বোলারের দল রয়েছে। ইমরান তাহির ভালো ফর্মে রয়েছে, কর্ণ শর্মা আর হরভজন নিজের অভিজ্ঞতার সঙ্গে দলের বোলিং ক্রমকে মজবুতি দেন। খেলোয়াড়দের প্লেয়িং ইলেভেনে নির্বাচন পরিস্থিতির অনুযায়ীই করা হবে। বিশেষ করে যখন আমরা ঘরের বাইরের ম্যাচ খেলব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *