STATS PREVIEW: MIvsDD: আইপিএলের তৃতীয় ম্যাচে হতে পারে ৭টি রেকর্ড, রোহিত শর্মার কাছে বিশ্বরেকর্ড গড়ার সুযোগ 1

আইপিএলের তৃতীয় ম্যাচ দিল্লি ক্যাপিটালস আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে ২৪ মার্চ রবিবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। এই ম্যাচে দুই দলের খেলোয়াড়দের কাছে বেশ কিছু দুর্দান্ত রেকর্ড গড়ার সুযোগ থাকবে, আর আজ আমরা আপনাদের এই বিশেষ প্রতিবেদনে সেই রেকর্ডসের ব্যাপারে জানাব, যা দুই দলের ব্যাটসম্যানরা এই ম্যাচে গড়তে পারেন।

আসুন এক নজর দেখে নেওয়া যাক এই ম্যাচে হতে চলা সম্ভাব্য পরিসংখ্যানের দিকে:
STATS PREVIEW: MIvsDD: আইপিএলের তৃতীয় ম্যাচে হতে পারে ৭টি রেকর্ড, রোহিত শর্মার কাছে বিশ্বরেকর্ড গড়ার সুযোগ 2
১. রোহিত শর্মা নিজের ৪৫০০ আইপিএল রান থেকে মাত্র ৭ রান দূরে রয়েছেন। তিনি এই ম্যাচে নিজের ৪৫০০ রান পূর্ণ করতে পারেন আর সুরেশ রায়না এবং বিরাট কোহলির পর এই উপলব্ধী হাসিল করা তৃতীয় খেলোয়াড় হতে পারেন।

২. যুবরাজ সিং আইপিএলে ১৪৩টি ছক্কা মেরেছেন। তার কাছে এই ম্যাচে নিজের ১৫০ আইপিএল ছক্কা পূর্ণ করার সুযোগ থাকবে।

৩. দিল্লির ওপেনার ব্যাটসম্যান শিখর ধবন এই ম্যাচে যদি ১৫টি ছক্কা মারতে পারেন, তো তিনি আইপিএলে ১০০ ছক্কা মারা ব্যাটসম্যান হয়ে যাবেন।
STATS PREVIEW: MIvsDD: আইপিএলের তৃতীয় ম্যাচে হতে পারে ৭টি রেকর্ড, রোহিত শর্মার কাছে বিশ্বরেকর্ড গড়ার সুযোগ 3
৪. অমিত মিশ্রা যদি এই ম্যাচে চার উইকেট হাসিল করতে পারেন তো তিনি আইপিএলে ১৫০ উইকেট হাসিল করা দ্বিতীয় বোলার হয়ে যাবেন। তার আগে একমাত্র লাসিথ মালিঙ্গাই আইপিএলের ইতিহাসে ১৫০ উইকেট হাসিল করেছেন।

৫. রোহিত শর্মা যদি এই ম্যাচে ১৬টি ছক্কা মারতে পারেন তো তিনি নিজের আইপিএলের ২০০ ছক্কা পূর্ণ করে ফেলবেন আর ক্রিস গেইলের পর ২০০ ছক্কা মারা দ্বিতীয় খেলোয়াড় হয়ে যাবেন।

৬. দিল্লি ক্যাপিটালস আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে এখনো পর্যন্ত আইপিএলে মোট ২২টি ম্যাচ খেলা হয়েছে। যার মধ্যে ১১টি ম্যাচ দিল্লি জিতেছে তো ১১টি ম্যাচ মুম্বাই ইন্ডিয়ান্স জিতেছে। এই ম্যাচে দুই দলের কাছেই নিজেদের ১২তম জয় হাসিল করার সুযোগ থাকবে।
STATS PREVIEW: MIvsDD: আইপিএলের তৃতীয় ম্যাচে হতে পারে ৭টি রেকর্ড, রোহিত শর্মার কাছে বিশ্বরেকর্ড গড়ার সুযোগ 4
৭. রোহিত শর্মা এখনো পর্যন্ত আইপিএলে ৭৯টি ক্যাচ নিয়েছেন। যদি তিনি আরো একটি ক্যাচ এই ম্যাচে নিতে পারেন তো সুরেশ রায়নার পর ৮০র বেশি ক্যাচ নেওয়া দ্বিতীয় খেলোয়াড় হয়ে যাবেন তিনি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *