দিল্লি ক্যাপিটালসের জন্য খারাপ খবর, চোটের কারণে অর্ধেক আইপিএল মিস করতে পারেন এই তারকা ভারতীয় খেলোয়াড়

গত ২ বছর ধরে ঈশান্ত শর্মার জোরে বোলিংয়ে যথেষ্ট উন্নতি হয়েছে। ভারতীয় জোরে বোলার ঈষান্ত শর্মা না শুধু দেশে বরং বিদেশের মাটিতেও উইকেট নিয়েছেন। ভারত যদি অস্ট্রেলিয়াকে ইতিহাসে প্রথমবার তাদেরই দেশে হারাতে পেরেছিল তো তাতে ঈশান্ত শর্মার বড়ো ভূমিকা ছিল। কিছু মাস আগে খেলা হওয়া বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে তাকে ম্যান অফ দ্যা সিরিজও নির্বাচিত করা হয়েছিল।

অর্ধেক আইপিএল মিস করতে পারেন ঈশান্ত শর্মা

দিল্লি ক্যাপিটালসের জন্য খারাপ খবর, চোটের কারণে অর্ধেক আইপিএল মিস করতে পারেন এই তারকা ভারতীয় খেলোয়াড় 1

ঈশান্ত শর্মা প্রথম টেস্টের ৭২ ঘন্টা আগে নিউজিল্যান্ডে ভারতীয় দলে যোগ দিয়েছিলেন। আর প্রথম ম্যাচেই তিনি ৫ উইকেট নেন প্রায় ২৩ ওভার বোলিং করে। তবে প্রথম টেস্টে দুর্দান্ত বোলিংয়ের পর তিনি আহত হয়ে যান আর দ্বিতীয় টেস্ট ম্যাচ খেলতে পারেননি। আসলে তার ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে সঠিকভাবে চিকিৎসা হয়নি।

ফিজিয়ো আশিস কৌশিক প্রশ্নের মুখে

দিল্লি ক্যাপিটালসের জন্য খারাপ খবর, চোটের কারণে অর্ধেক আইপিএল মিস করতে পারেন এই তারকা ভারতীয় খেলোয়াড় 2

ভারতীয় টিম ম্যানেজমেন্ট তার স্ক্যান রিপোর্ট নিয়ে নিরব রয়েছে। কিন্তু বিসিসিআইয়ের সুত্রের মতে তার আগের চোটই আবারো বেরিয়ে এসেছে যার জন্য তিনি এনসিএতে রিহ্যাবিলিটেশনের জন্য গিয়েছিলেন। ঈশান্ত শর্মার গোড়ালির চোট আবারো দেখা দেওয়ায় বিসিসিআইকে প্রশ্নের মুখে পড়তে হচ্ছে। চোটের কারণে এই জোরে বোলারকে আইপিএলের শুরু অংশ থেকেই সরে দাঁড়াতে হতে পারে। এই জন্য জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির (এনসিএ) প্রধান ফিজিয়ো আশিস কৌশিকও প্রশ্নের মুখে পড়েছেন। যদি এই জোরে বোলারকে আবারো এনসিতে রিহ্যাবের জন্য যেতে হয় তো তিনি দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএলের শুরুর দিকের অংশ খেলতে পারবেন না।

ঈশান্ত শর্মা রঞ্জি ট্রফি চলাকালীন পেয়েছিলেন চোট

দিল্লি ক্যাপিটালসের জন্য খারাপ খবর, চোটের কারণে অর্ধেক আইপিএল মিস করতে পারেন এই তারকা ভারতীয় খেলোয়াড় 3

ভারতীয় দলের জন্য সেই সময় খারাপ খবর এসেছিল যখন নিউজিল্যান্ড সফরের টেস্ট দলের ঘোষণার আগে ভারতের সবচেয়ে অভিজ্ঞ জোরে বোলার ঈশান্ত শর্মা রঞ্জি ম্যাচ চলাকালীন আহত হয়ে যান। আসলে বিদর্ভের বিরুদ্ধে দিল্লির হয়ে খেলা ম্যাচে ঈশান্ত শর্মা নিজেরই ফলো থ্রুতে পিছলে যান। তাকে দ্রুত চিকিৎসার সহায়তা নিতে হয় আর তিনি ওই ম্যাচের বাকি অংশ খেলতে পারেননি।

Leave a comment

Your email address will not be published.