স্টার হোটেল ভারতীয় খেলোয়াড়দের খাওয়াল খারাপ খাবার, বিসিসিআই নিতে পারে কড়া পদক্ষেপ

ভারতের ঘরোয়া টি-২০ টুর্নামেন্ট সৈয়দ মুস্তাক আলি ট্রফি ১০ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে। এর জন্য খেলোয়াড়রা নিজের নিজের দলের সঙ্গে যোগ দিয়ে প্র্যাকটিস করছেন। এর মধ্যে প্রস্তুতি নেওয়া তিনটি দলের খেলোয়াড়দের খাবারের কোয়ালিটির বিষয়টি নিয়ে একটি বিতর্ক দেখা দিয়েছে। এই বিষয়টি মুম্বাই টিম ম্যানেজমেন্ট দ্বারা হোটের শেফের সামনে রাখার পর তাতে উন্নতি হয়েছে।

খেলোয়াড়রা তুললেন খাবারের বিষয় নিয়ে অভিযোগ

স্টার হোটেল ভারতীয় খেলোয়াড়দের খাওয়াল খারাপ খাবার, বিসিসিআই নিতে পারে কড়া পদক্ষেপ 1

খেলোয়াড়দের খাবারের সবসময় বিশেষ খেয়াল রাখা হয়।কিন্তু ঘরোয়া টি-২০ টুর্নামেন্ট সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে খেলোয়াড়দের খাবারের কোয়ালিটির সমসা ছিল, যা এখন সমাধান করে দেওয়া হয়েছে। একজন খেলোয়াড় খাবারের সমস্যা নিয়ে জানিয়েছেন, “রুটি পাপড়ের মতো, আর ওরা ভাত দিয়েছিল, যা কিছু খেলোয়াড়, বিশেষ করে বোলাররা খান না। আমাদের ভয় রয়েছে যে আমাদের ওজন বেড়ে যেতে পারে। আমাদের কম সে কম একটি গ্রিল্ড চিকেন আর ডিম চাই। বেশকিছু খেলোয়াড় বাইরে খাবার খাওয়ার অনুমতিও চেয়েছিলেন। কিন্তু অনুমতি পাওয়া যায়নি। রুম সার্ভিসকে অর্ডার দেওয়া যথেষ্ট দামী। একজন খেলোয়াড় বলেছে যে একটি গ্রিল্ড চিকনের দাম ২ হাজার টাকা। এমনকী জলখাবারের স্তরও খারাপ। টিম ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত ব্যক্তিরা শেফের সঙ্গে কথা বলে ভালো খাবারের আশ্বাসন দিয়েছিল, কিন্তু এমনটা হয়নি। দলের খেলোয়াড়রা খাবার দেরীতে দেওয়ারও অভিযোগ করেছে”।

গ্রুপ ই এর হয়েছে সমস্যা

স্টার হোটেল ভারতীয় খেলোয়াড়দের খাওয়াল খারাপ খাবার, বিসিসিআই নিতে পারে কড়া পদক্ষেপ 2

১১ জানুয়ারি মুম্বাইয়ের দল নিজেদের প্রথম ম্যাচ খেলবে। শচীন তেন্ডুলকরের ছেলে অর্জন তেন্ডুলকর মুম্বাই দলে সুযোগ পেয়েছেন। দলের অধিনায়ক সূর্যকুমার যাদব আর সহঅধিনায়ক হলেন আদিত্য তারে। দক্ষিণ মুম্বাইয়ে অবস্থিত এই হোটেলে মুম্বাই ছাড়াও গ্রুপ ই-র দল দল্লি আর কেরলের দল এই জাতীয় চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টের জন্য বায়ো বাবল (জৈব সুরক্ষিত) এ কোয়ারেন্টিন রয়েছে। গ্রুপ ই-এর আরও তিনটি দল অন্ধ্রপ্রদেশ, কেরল আর পন্ডিচেরী মুম্বাইয়েরই দ্বিতীয় এলাকায় (বান্দ্রা কুর্লা কমপ্লেক্স) এ রয়েছে। কারণ এই গ্রুপের সমস্ত ম্যাচ মুম্বাইতে খেলা হবে।

মুম্বাইয়ের দল: সূর্যকুমার যাদব, আদিত্য তারে, যশস্বী জয়সওয়াল, আকর্ষিত গোমেল, সরফরাজ খান, সিদ্ধেশ লাড, শিভম দুবে, শুভম রঞ্জানে, সুজিত নায়েক, সাইরাজ পাটিল, তুষার দেশপাণ্ডে, ধবল কুলকর্ণী, মিনাদ মঞ্জেরকর, প্রথমেশ ডাকে, অথর্ব অঙ্কোলেকর, শশাঙ্ক আতার্ডে, শামস মুলানি, হার্দিক তমোরে, আকাশ পার্কার, সুফিয়ান শেখ, অর্জুন তেন্ডুলকর, ক্রুতিক হানাগাওড়ি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *