শ্রীলঙ্কার দলের উপর লাগল বেশি পয়সা নিয়ে পাকিস্তান যাওয়ার অভিযোগ, পিসিবি সামনে এসে বলল এই কথা

বিশ্ব ক্রিকেট জনপ্রিয় ক্রিকেট খেলিয়ে দেশ পাকিস্তান দীর্ঘ অপেক্ষার পর শেষমেশ আবারো আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তিন করছে। সুরক্ষার কারণে গত বেশ কিছু বছর ধরে প্রতেক দেশের দল পাকিস্তান সফর করা থেকে এড়িয়ে চলত, কিন্তু শেষমেশ শ্রীলঙ্কার দল পাকিস্তান সফর করছে যা আর কিছু দিনের মধ্যেই শুরু হতে চলেছে।

দীর্ঘসময়ের পর পাকিস্তান পেল আন্তর্জাতিক আন্তর্জাতিক ক্রিকেটের আতিথেয়তায় সুযোগ

শ্রীলঙ্কার দলের উপর লাগল বেশি পয়সা নিয়ে পাকিস্তান যাওয়ার অভিযোগ, পিসিবি সামনে এসে বলল এই কথা 1

শ্রীলঙ্কার দল পাকিস্তানে ২৭ সেপ্টেম্বর থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের সঙ্গে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলবে। এর জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ড সম্পূর্ণভাবে প্রস্তুত। আর তারা সুরক্ষায় কোনোর রকম ভুলের মুডে নেই। শ্রীলঙ্কা ক্রিকেট দলের বেশ কিছু তারকা আর অভিজ্ঞ খেলোয়াড়রা পাকিস্তান সফরে যেতে অস্বীকার করে দিয়েছে, কিন্তু শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড পাকিস্তানের সফরে দ্বিতীয় সরের দল পাঠাচ্ছে।

শ্রীলঙ্কা দল করছে পাকিস্তানের সফর

শ্রীলঙ্কার দলের উপর লাগল বেশি পয়সা নিয়ে পাকিস্তান যাওয়ার অভিযোগ, পিসিবি সামনে এসে বলল এই কথা 2

পাকিস্তানে এই সিরিজের সঙ্গেই দীর্ঘ সময়ের পর আন্তর্জাতিক ক্রিকেটের প্রত্যাবর্তন হচ্ছে। আর এই সিরিজ নিয়ে পিসিবি সম্পূর্ণ প্রস্তুত কিন্তু শ্রীলঙ্কার তরফ থেকে খেলোয়াড়দের অস্বীকৃত হওয়ার পর পিসিবি শ্রীলঙ্কার এই সফরে আসা খেলোয়াড়দের অতিরিক্ত টাকা দিতে অস্বীকার করে দিয়েছে। পিসিবির সিইও ওয়াসিম খান এটা নিয়ে বলেছেন যে,

“আমরা সিদ্ধান্ত নিয়েছি যে আমরা দেশে নিজেদের ম্যাচ খেলব। পাকিস্তান সুরক্ষিত আর সমস্ত রিপোর্ট পরামর্শ দিয়েছে যে দেশ সুরক্ষার রিস্ককে ম্যানেজ করতে সক্ষম”।

এখন ইউএইকে নিজেদের ঘরের মাঠ করার প্রশ্নে ওয়াসিম খান বলেছেন,

“আমাদের ওখানে খেলার জন্য অনেক টাকার ইনভেস্টমেন্ট লাগে। পাকিস্তান সুরক্ষার দিক থেকে ঠিক আছে। এটা এখন আমাদের ঘরের জায়গা”।

শ্রীলঙ্কার খেলোয়াড়দের দেওয়া হবেনা অতিরিক্ত টাকা

শ্রীলঙ্কার দলের উপর লাগল বেশি পয়সা নিয়ে পাকিস্তান যাওয়ার অভিযোগ, পিসিবি সামনে এসে বলল এই কথা 3

শ্রীলঙ্কার বিরুদ্ধে এই সিরিজ নিয়ে ওয়াসিম খান বলেন যে,

“শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজ গুরুত্বপূর্ণ, আর আমি আপনাদের জানিয়ে দিই যে আমরা ওদের কোনো অতিরিক্ত টাকা দিচ্ছ না। ওরা ১৩ দিনের জন্য এখানে আসছে। বিষয়টা আমাদের জন্য সঠিক দিকে যাচ্ছে। আমাদের ধ্যান শ্রীলংকাকে এখানে আনার ছিল যা সফলতাপূর্বক করেছি। যে খেলোয়াড়রা পাকিস্তান আসছে তাদের কাছে প্রমান করার জন্য একটা বিন্দু রয়েছে। আমাদের এখান আসা খেলোয়াড়দের কম করে দেখা উচিৎ নয়। এটা একটা ভীষণই প্রতিযোগীতামূলক সিরিজ হতে চলেছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *