অশ্বিন একে করলেন পাঞ্জাবের হারের জন্য দায়ী, দিলেন এই বড়ো বয়ান

আইপিএলে আজ হওয়া ভীষণই রোমাঞ্চকর ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাব ৪৫ রানের বড়ো ব্যবধানে হেরে গিয়েছে। সানরাইজার্স হায়দ্রাবাদ এই ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে বড়ো ব্যবধানে হারিয়ে দিয়েছে। সেই সঙ্গে তারা নিজেদের প্লে অফের দৌড়ে জিইয়ে রেখেছে। ২১৩ রানের লক্ষ্য তাড়া করতে নামা পাঞ্জাব দল মাত্র ১৬৭ রানই করতে পারে। হায়দ্রাবাদের এটি আইপিএলের ১২টি ম্যাচের মধ্যে ষষ্ঠ জয়। পাঞ্জাবের হয়ে এই ম্যাচে কেএল রাহুল ৭৯ রানের ইনিংস খেলেন। যা দলের জন্য জয় এনে দিতে পারেনি। হায়দ্রাবাদের হয়ে রশিদ খান আর খলিল আহমেদ এই ম্যাচে ৩টি করে উইকেট নেন।

হারের পর অশ্বিন একে বললেন হারের জন্য দায়ী

অশ্বিন একে করলেন পাঞ্জাবের হারের জন্য দায়ী, দিলেন এই বড়ো বয়ান 1

“অতীতের ব্যাপারে ভাবা সঠিক নয়। বর্তমানে থাকা আর চেষ্টা করা আর এগিয়ে যাওয়া গুরুত্বপূর্ণ। এই টুর্নামেন্টে আগে হয়নি কিন্তু আমরা বোলিং, ব্যাটিং আর ফিল্ডিংয়ে ওদের চেয়ে বেশি নিপুণ ছিলাম না। আমার মনে হয়েছিল যে ১৯০-২০০ ঠিক ছিল। আমরা পাওয়ার প্লেতে খারাপ শুরু করেছি আর তারপর ভালভাবে একে মাঝে আর শেষের ওভারে ভালভাবে টানতে পেরেছি”।

আইপিএলের এই চরণে হারা ভুল

অশ্বিন একে করলেন পাঞ্জাবের হারের জন্য দায়ী, দিলেন এই বড়ো বয়ান 2

“যদি আপনারা পুরো ম্যাচ দেখেন্তো আমরা ১৯০ এর চেয়ে বেশি রান তাড়া করতে গিয়ে সংঘর্ষ করেছি। আমরা ১৭৫-১৮০র আশেপাশে সহজেই চেজ করে নিই আর এটা আমাদের জন্য কিছটা ভারসাম্যও তৈরি করে। এটা ভীষণই সোজা, আপনাকে আইপিএলের এই চরণে জিততে হবে। এটা যথেষ্ট কঠিন যদি আপনি সেই পয়েন্টসকে একজুট করতে সক্ষম হইনি”।

প্রভাসিমরণ সিংহের জন্য বললেন এই কথা

অশ্বিন একে করলেন পাঞ্জাবের হারের জন্য দায়ী, দিলেন এই বড়ো বয়ান 3

“আমাদের এখন দুর্দান্ত প্রদর্শন দেখিয়ে আগে এগোতে হবে। দলের ভেতর অনেকগুলি তরুণ এনার্জি রয়েছে। প্রত্যেকেই সেখানে যেতে আর খেলার জন্য উৎসুক। আমরা প্রভাসিমরণকে খেলার সুযোগ দিয়েছি, ওর মধ্যে বাস্তবে অনেক ক্ষমতা আরো রয়েছে। একটা জিনিস দলকে মজবুত করতে সাহায্য করে, কিন্তু এটা বলতে গিয়ে যে আমরা এই টুর্নামেন্টে সহজে হার মানব না, আমরা বাকি ম্যাচে নিজেদের প্রদর্শনের উন্নতি করব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *