SRHvsKKR: ডেভিড ওয়ার্নার এর মাথায় দিলেন কেকেআরের বিরুদ্ধে পাওয়া হারের দায় 1

কলকাতা নাইট রাইডার্স আর সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে আইপিএল ২০২০-র ৩৫তম ম্যাচ আবু ধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনের কারণে কেকেআরের দল সুপার ওভারে জিতে নেয় আর এই ম্যাচ জেতার সঙ্গেই কেকেআরের দল পয়েন্টস টেবিলে ২টি গুরুত্বপূর্ণ পয়েন্টসও অর্জন করে ফেলে।

জয় না পাওয়ায় যথেষ্ট নিরাশ

SRHvsKKR: ডেভিড ওয়ার্নার এর মাথায় দিলেন কেকেআরের বিরুদ্ধে পাওয়া হারের দায় 2

সানরাইজার্সের হারের পর অধিনায়ক ডেভিড ওয়ার্নার নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে যথেষ্ট নিরাশ ছিলেন। তিনি নিজের বয়ানে বলেন, “আমি জানি যে কোথা থেকে শুরু করব। এটা ভীষণই ভালো ম্যাচ ছিল, কিন্তু দুর্ভাগ্যজনকভাবে আমরা জয়ের লাইন ক্রস করতে পারিনি। আমাদের জন্য এই খেলাগুলোকে শেষ করা গুরুত্বপূর্ণ। আমরা গত তিনটি ম্যাচে যথেষ্ট কাছাকাছি পৌঁছেছিলাম, কিন্তু জয় না পাওয়ায় যথেষ্ট নিরাশ।”

আমরা গুরুত্বপূর্ণ সময়ে নিয়মিত উইকেট হারিয়ে

SRHvsKKR: ডেভিড ওয়ার্নার এর মাথায় দিলেন কেকেআরের বিরুদ্ধে পাওয়া হারের দায় 3

ডেভিড ওয়ার্নার নিজের কথা এগোতে গিয়ে বলেন, “আমি বোলিং করার নিজের সিদ্ধান্তকে সঠিক মনে করি, কারণ এটা এমন উইকেট নয় যা স্লো হয়ে আয়, দ্বিতীয় ব্যাটিংয়েও বল ব্যাটে আসছিল। আমরা ভীষণই গুরুত্বপূর্ণ সময়ে নিয়মিত উইকেট হারিয়েছি, যা আমাদের হারের একটা বড়ো কারণ থেকেছে। আমাদের মাঝের ওভারে যথেষ্ট এর চেয়ে ভালো ব্যাটিং করার প্রয়োজন ছিল। আমরা বোলিংয়ে ওদের ১৬৫ রানের কমে আটকেছি, এই কারণে এটা বোলারদে একটা ভালো প্রয়াস ছিল”।

আশা করছি উইলিয়ামসন কিছুদিনে ঠিক হয়ে যাবে

SRHvsKKR: ডেভিড ওয়ার্নার এর মাথায় দিলেন কেকেআরের বিরুদ্ধে পাওয়া হারের দায় 4

কেন উইলিয়ামসন এই ম্যাচ চলাকালীন আহত হয়ে গিয়েছেন। তবে চোট সত্ত্বেও কেন উইলিয়ামসন ১৯ বলে ৩৯ রানের ইনিংস খেলেন। উইলিয়ামসনের চোট নিয়ে আপডেট দিতে গিয়ে ডেভিড ওয়ার্নার বলেন, “কেন উইলিয়ামসনের চোট রয়েছে, কিন্তু আমাদের আশা যে ফিজিয়োর উপাচার নেওয়ার পর ও কিছুদিনের মধ্যেই ঠিক হয়ে যাবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *