ভিডিও: ৭ বছর পরও শোধরাননি এস শ্রীসন্থ, স্লেজিং করে বিপক্ষ ব্যাটসম্যানকে দেখালেন চোখ

বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের সদস্য থাকা জোরে বোলার এস শ্রীসন্থের উপর থাকা ব্যান এখন সরিয়ে নেওয়া হয়েছে আর ক্রিকেট মাঠে তার প্রত্যাবর্তন হয়েছে। এই জোরে বোলারকে আগামী ঘরোয়া টুর্নামেন্টে সৈয়দ মুস্তাক আলি ট্রফির জন্য কেরল দলে নির্বাচিত করা হয়েছে। টুর্নামেন্টের শুরু হওয়ার আগে একটি ওয়ার্মআপ ম্যাচে শ্রীসন্থ নিজের আক্রামণাত্মক মেজাজ দেখিয়েছেন আর ব্যাটসম্যানদের স্লেজ করেছেন।

আক্রামণাত্মকতার সঙ্গে বোলিং করছেন শ্রীসন্থ

ভিডিও: ৭ বছর পরও শোধরাননি এস শ্রীসন্থ, স্লেজিং করে বিপক্ষ ব্যাটসম্যানকে দেখালেন চোখ 1

টিম ইন্ডিয়ার হয়ে খেলা জোরে বোলার এস শ্রীসন্থ প্রায় আট বছর পর ক্রিকেট মাঠে ফিরে আসার জন্য প্রস্তুত রয়েছেন। ব্যান শেষ হওয়ার পর কেরলের দল আগামী সৈয়দ মুস্তাক আলি ট্রফির জন্য শ্রীসন্থকে নির্বাচিত করেছে। টুর্নামেন্ট শুরু হওয়ার আগে সমস্ত দল ওয়ার্মআপ ম্যাচ খেলছে, যা চলাকালীন শ্রীসন্থকে মাঠে পুরোনো আক্রামণাত্মক মেজাজে দেখা গিয়েছে। ওয়ার্মআপ ম্যাচ চলাকালীন তাকে আক্রামণাত্মকভাবে অ্যাপিল করতে আর ব্যাটসম্যানদের স্লেজ করতেও দেখা গিয়েছে। কেরল ক্রিকেট অ্যাসোসিয়েশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে শ্রীসন্থের বোলিংয়ের ভিডিও শেয়ার করা হয়েছে। এই ভিডিওতে প্রায় ৮ বছর পর প্রতিযোগীতা মূলক ক্রিকেটে ফিরে আসা ৩৭ বছরের শ্রীসন্থের বোলিংয়ের ধরণ একদম আগের মতোই দেখা গিয়েছে। এছাড়াও তাকে বোলিং চলাকালীন বিরোধী ব্যাটসম্যানদের স্লেজিং এর মাধ্যমে চাপ তৈরি করতেও দেখা গিয়েছে।

২০২৩ বিশ্বকাপ খেলার ইচ্ছে প্রকাশ করেছেন

ভিডিও: ৭ বছর পরও শোধরাননি এস শ্রীসন্থ, স্লেজিং করে বিপক্ষ ব্যাটসম্যানকে দেখালেন চোখ 2

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ২০১৩য় স্পট ফিক্সিংয়ে ফাঁসার পর এস শ্রীসন্থকে ব্যান করা হয়েছিল। কিন্তু এই জোরে বোলার হার মানেননি আর তিনি আবেদন করেন, যারপর শেষমেশ সাত বছরের ব্যান ভোগ করার পর এখন শ্রীসন্থ মাঠে ফিরে আসার জন্য তৎপর। সৈয়দ মুস্তাক আলি ট্রফির মাধ্যমে প্রতিযোগীতামূলক ক্রিকেটে ফিরে আসার জন্য প্রস্তুত এস শ্রীসন্থের স্বপ্ন যে তিনি ভারতীয় দলের হয়ে ২০২৩ বিশ্বকাপ খেলবেন। টাইমস অফ ইন্ডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে শ্রীসন্থ বলেছেন, “টিনু আর সঞ্জু স্যামসন আমাকে বলেছে যে ওরা আমার ফিরে আসায় আমাকে ট্রফি গিফট করতে চায়। কিন্তু আমার নজর স্রেফ মুস্তাক আলি ট্রফির দিকে নয় বরং ইরানি ট্রফি আর রঞ্জি ত্রফি জেতার দিকেও রয়েছে। যদি আমি ভালো ফল করি তো আমি আরও সুযোগ পাব। আমার কাছে আইপিএল নিয়েও কল আসছে। আমার এটা ঠিক করতে হবে যে আমি ফিট থাকব আর ভালো বোলিং করব”।

এখানে দেখুন ভিডিও

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *